রোহিতের দ্বিশতরান ট্রেন্ডিং টুইটারে! শুভেচ্ছার ঢল সমর্থকদের

চলতি টেস্ট চ্যাম্পিয়নশিপে রোহিত শর্মা আগেই সর্বোচ্চ রানের মালিক হওয়ার দৌঁড়ে শীর্ষে রয়েছেন। একটি টেস্ট সিরিজে সর্বাধিক ছক্কা মারার নিরিখে রোহিত পেরিয়ে গিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ারকেও।

By: Ranchi  Updated: October 20, 2019, 02:19:52 PM

টেস্ট কেরিয়ারে প্রথমবার দ্বিশতরান। তারপরে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছেন রোহিত শর্মা। শুধু ডাবল সেঞ্চুরি হাকানোই নয়, একের পর এক রেকর্ডও চূর্ণ তার ইনিংসে। তারপর থেকেই টুইটারে এখনও ট্রেন্ডিং রোহিত শর্মা। প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটার, সাধারণ ক্রিকেট সমর্থকরা কুর্নিশ করছেন রোহিতকে।

এদিন লুঙ্গি এনগিডির বলে ছক্কা হাকিয়ে ডাবল সেঞ্চুরিতে পৌঁছন তিনি। প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে এই নজির গড়লেন তিনি। তাঁর ইনিংস সাজানো ২৮টি বাউন্ডারি এবং ছটা ছক্কায়। ঘটনাচক্রে, এই ইনিংসেই ডেন পিয়েতের বলে ওভার বাউন্ডারিতে হাকিয়ে ১০০ রান পূর্ণ করেছিলেন তিনি। দ্বিশতরান করার পরে আপাতত একগুচ্ছ রেকর্ডের অধিকারী হয়ে গিয়েছেন। ৩২ বছরের তারকা প্রথম ভারতীয় ব্য়াটসম্যান হিসেবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে ৫০০ প্লাস রান করে ফেললেন এদিন। এর আগে এই তালিকার শীর্ষে ছিলেন স্বয়ং মহম্মদ আজাহারউদ্দিন। ১৯৯৬-৯৭ সিরিজে ৩৮৮ রান করেছিলেন তিনি।

আরও পড়ুন টেস্টে প্রথম দ্বিশতরান রোহিতের, দাপট অব্যাহত ভারতের

 রোহিত শর্মা অজিঙ্কা রাহানের সঙ্গে পার্টনারশিপে ২৬৭ রান যোগ করে দলকে প্রাথমিক বিপর্যয়ের হাত থেকে রক্ষা করেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পঞ্চম উইকেটে এটাই ভারতীয় সর্বোচ্চ রানের পার্টনারশিপ। সবমিলিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এটি পঞ্চম সর্বোচ্চ রানের জুড়ি। রাহানে নিজেও পরে ১১৫ রান করে আউট হয়ে যান। চলতি টেস্ট চ্যাম্পিয়নশিপে রোহিত শর্মা আগেই সর্বোচ্চ রানের মালিক হওয়ার দৌঁড়ে শীর্ষে রয়েছেন। একটি টেস্ট সিরিজে সর্বাধিক ছক্কা মারার নিরিখে রোহিত পেরিয়ে গিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ারকেও।

সবমিলিয়ে রোহিতের ইনিংসের অভিঘাতে সোশ্যাল মিডিয়ায় রোহিতের ব্যাটিং ক্লিপিং, ছবি, শুভেচ্ছার ঢল।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Fans pouring congratulatory wish in social media after rohit sharma hits maiden double century

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement