scorecardresearch

বড় খবর

ICC World XI: আন্তর্জাতিক ম্যাচে মাঠে দাঁড়িয়ে ধারাভাষ্য়কার, সরব সোশ্যাল মিডিয়া

মাইক্রোফোন হাতে ধারভাষ্য় দিতে দিতে মাঠের মাঝে ঢুকে পড়েন তিনি। প্রথম স্লিপে দাঁড়িয়েই ম্যাচ চলাকালীন ধারাভাষ্য় দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক

ICC World XI: আন্তর্জাতিক ম্যাচে মাঠে দাঁড়িয়ে ধারাভাষ্য়কার, সরব সোশ্যাল মিডিয়া
ICC World XI: খেলার মাঝে ধারাভাষ্য় দিচ্ছেন নাসির হুসেন, আন্তর্জাতিক ম্যাচে কী করে সম্ভব!

বৃহস্পতিবার লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে দ্য হারিকেন রিলিফ টি-২০ চ্যালেঞ্জে মুখোমুখি হয়েছিল বিশ্ব একাদশ। রিলিফ ম্য়াচটিকেও আইসিসি আন্তর্জাতিক ম্যাচের মান্যতা দিয়েছিল। কিন্তু এই ম্যাচেই নাসির হুসেন এমন এক কাণ্ড ঘটালেন যা দেখে তাজ্জব বনে গেলেন ক্রিকেট ফ্যানেরা!

মাইক্রোফোন হাতে ধারাভাষ্য় দিতে দিতে মাঠের মাঝে ঢুকে পড়েন তিনি। প্রথম স্লিপে দাঁড়িয়েই ম্যাচ চলাকালীন ধারাভাষ্য় দিলেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক। আইসিসি-র মান্যতা প্রাপ্ত আর্ন্তজাতিক ম্যাচে এমন ঘটনা কী করে ঘটতে পারে, এই নিয়েই প্রশ্ন তুললেন ফ্যানেরা। নাসিরের এই কীর্তি রাতারাতি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। ট্য়ুইটারেও ঝড় উঠে গেল।

গতবছর সেপ্টেম্বরে বিধ্বংসী ঝড় ইরমা ও মারিয়া তাণ্ডব চালিয়েছিল ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। ঝড়ের কবলে পড়ে ওয়েস্ট ইন্ডিজের পাঁচটি স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয়। সেদেশের বোর্ডের পাশে দাঁড়াতেই এই চ্যারিটি টি-২০ আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করেছিল আইসিসি। ম্যাচটি ৭২ রানে জিতে যায় ক্যারিবিয়ানরা। লর্ডসে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় শাহিদ আফ্রিদির বিশ্ব একাদশ।

এভিন লুইস (২৬ বলে ৫৮), মার্লন স্যামুয়েলস (২২ বলে ৪৩) ও দীনেশ রামদিনের (২৫ বলে ৪৪) ব্যাটে ভর করে ওয়েস্ট ইন্ডিজ ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৯৯ তোলে। জবাবে বিশ্ব একাদশ ১৬.৪ ওভারে ১২৭ রান করে আউট হয়ে যায়। বিশ্ব একাদশের হয়ে একমাত্র ব্যাটে রান পেলেন থিসারা পেরারা ৩৭ বলে ৬১ রান করে। এছাড়া কোনও ব্যাটসম্যানই ১৫-র গণ্ডী টপকাতে পারেনি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে কেসরিক উইলিয়ামস একা তিন উইকেট নিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fans question international status for charity match after nasser hussains commentary stunt