অনুষ্কার কড়া জবাবের পর ইঞ্জিনিয়ারের ডিগবাজি, বলছেন তিল থেকে তাল হয়েছে

"আমি হাল্কা ছলেই কথাটা বলেছি, এখানে তিল থেকে তাল করা হয়েছে। অনুষ্কাকে অহেতুক টেনে আনা হয়েছে। অনুষ্কা মিষ্টি মেয়ে। বিরাট কোহলিও অসাধারণ অধিনায়ক এবং আমাদের কোচ রবি শাস্ত্রীও খুব ভাল।"

By: Published: November 1, 2019, 12:36:49 PM

বিশ্বকাপের সময় জাতীয় দলের নির্বাচকরা অনুষ্কা শর্মার জন্য় চা নিয়ে ঘুরছিলেন। এহেন বিস্ফোরক মন্তব্য় করেই শুক্রবার সংবাদের শিরোনামে এসেছিলেন দেশের প্রাক্তন উইকেটকিপার ফারুখ ইঞ্জিনিয়ার। এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচক কমিটিকে “মিকি মাউজ সিলেকশন কমিটি” আখ্য়া দেওয়ার পাশাপাশি অনুষ্কার নামও টেনে এনেছিলেন ফারুখ।

এ ঘটনা শুনে তেলে-বেগুনে জ্বলে ওঠেন বলিউড অভিনেত্রী ও বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা। টুইটারে লম্বা বিবৃতিতে অনুষ্কা পালটা জবাব দিয়েছেন ইঞ্জিনিয়ারকে। অনুষ্কা জানান যে, ‘অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্যই এমন মিথ্যা’ বলেছেন ইঞ্জিনিয়ার। ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি।

আরও পড়ুন-ইঞ্জিনিয়ারকে জবাব দিলেন অনুষ্কা শর্মা

অনুষ্কার প্রতিক্রিয়া জানার পর ইঞ্জিনিয়ার এই বিতর্কে ধামা চাপা দিলেন। সংবাদসংস্থা আইএএনএস একটি বেসরকারি চ্য়ানেলে দেওয়া ইঞ্জিনিয়ারের সাক্ষাৎকার উদ্ধৃত করেছে। ইঞ্জিনিয়ার সেখানে বলেছেন, “আমি হাল্কা ছলেই কথাটা বলেছি, এখানে তিল থেকে তাল করা হয়েছে। অনুষ্কাকে অহেতুক টেনে আনা হয়েছে। অনুষ্কা মিষ্টি মেয়ে। বিরাট কোহলিও অসাধারণ অধিনায়ক এবং আমাদের কোচ রবি শাস্ত্রীও খুব ভাল। অনায্য ভাবে বিষয়টা সকলের কাছে ছড়িয়ে পড়েছে। আমি ভারতের ব্লেজার পরা নির্বাচককে নিয়ে বলতে চেয়েছিলাম।”

আরও পড়ুন-বিশ্বকাপে অনুষ্কা শর্মার জন্য় চায়ের কাপ নিয়ে ঘুরছিল নির্বাচকরা: ফারুখ ইঞ্জিনিয়ার

ভারতীয় ক্রিকেটে অনুষ্কা বরাবরই আলোচিত নাম। বিরাট কোহলির বান্ধবী হওয়ার সূত্রে প্রায়ই তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়। ২০১৫ সালে ক্রিকেট বিশ্বকাপে ভারতের খারাপ পারফরম্যান্সের জন্য অনুষ্কাকে ‘পনৌতি'(অপয়া) অপবাদ শুনতে হয়েছিল। অনুষ্কা আক্ষেপের সুরে বলেছেন, “আমার নাম ব্যবহার করে মিথ্যা দাবিকে তুলে ধরা হয়েছে। বলা হয় আমি নাকি দলের নির্বাচনী বৈঠকে থাকি। ক্রিকেটারদের জন্য বোর্ডের বরাদ্দ ফ্যামিলি-টাইম থেকে বেশি বিদেশ সফরে থাকি। বোর্ডের তরফে অনৈতিক সুযোগ সুবিধা আমাকে দেওয়া হয়। এমন গল্প প্রায়ই বলা হয়।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Eee156236

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X