খেলার মাঠে ভর্তি প্রাপ্তবয়স্কদের পুতুলে, ক্ষমা চাইল ক্লাব

সেই ম্যাচে গওয়াংজুকে ১-০ গোলে পরাজিত করেছে সিওল এফসি। তবে সেক্স ডল কাণ্ডের জন্য পাঁচ পয়েন্ট কেটে নেওয়া হতে পারে।

By:
Edited By: Subhasish Hazra Seoul  Updated: October 4, 2020, 11:22:47 PM
করোনার পরেই খেলা ফিরেছিল দক্ষিণ কোরিয়ায়। ফুটবলের প্রত্যাবর্তনেই এবার শাস্তির মুখে এফসি সিওল। দর্শকশূন্য গ্যালারি ভরাতে ক্লাবের তরফে মানেকুইন রাখার কথা ছিল। তার পরিবর্তে সেক্স ডল রেখে বিতর্কের মুখে ক্লাবটি। দক্ষিণ কোরিয়ার সংবাদসংস্থা ইওনহাপ এর পক্ষ থেকে জানানো হয়েছে, কে লিগের শৃঙ্খলারক্ষা কমিটি পুরো বিষয়টি খতিয়ে দেখছে।
কে লিগে পুনরায় চালুর পর একাধিক বিধিনিষেধ আরোপ করা হয়েছিল। রবিবারই খেলা ছিল সিওল এফসির। দর্শক বিহীন গ্যালারিতে পুতুল রাখা হয়েছিল। এর মধ্যে বেশ কিছু পুতুলকে আবার ক্লাবের জার্সি পড়ানো হয়।
তবে খেলা শুরুর পরেই বাড়ি থেকে টিভি দেখে দর্শকরা বুঝতে পারেন, যে পুতুল গুলো গ্যালারিতে রাখা হয়েছে, সেগুলো মোটেই সাধারণ পুতুল নঈম সেগুলো আসলে সেক্স ডল। এদের মধ্যে বেশ কিছু পুতুলের হাতে যে প্ল্যাকার্ড রাখা আছে তাতে একটি সেক্স ডল প্রস্তুতকারক সংস্থার নামও লেখা আছে।
সংবাদসংস্থা ইয়োনহাপ এর তরফে জানানো হয়েছে, সেই ম্যাচে গওয়াংজুকে ১-০ গোলে পরাজিত করেছে সিওল এফসি। তবে সেক্স ডল কাণ্ডের জন্য পাঁচ পয়েন্ট কেটে নেওয়া হতে পারে। অথবা সাড়ে তিন হাজার পাউন্ড জরিমানা হতে পারে।
ক্লাবের পক্ষ থেকে সোমবারই ক্ষমা চাওয়া হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে, সাপ্লায়ারদের তরফে পাঠানো মানেকুইন পরীক্ষা না করেই গ্যালারিতে বসানো হয়েছিল। তারা মোটেই বুঝতে পারেনি যে এগুলো সেক্স টয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Seoul fc sex toy sports %e0%a6%96%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b0 %e0%a6%ae%e0%a6%be%e0%a6%a0%e0%a7%87 %e0%a6%ad%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%bf %e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%aa

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.

BIG NEWS
X