বড় খবর

FIFA 2018 World Cup Final: ছাতা মাথায় ট্রোলড পুতিন

পুরস্কার মঞ্চে মাথায় ছাতা দিয়ে সোশ্যালে খোরাক হলেন আয়োজক দেশের রাষ্ট্রপ্রধান। টুইটারে রীতিমতো ট্রোলড হলেন পুতিন। জোকস, মিম কিছুই বাদ গেল না।

Vladimir Putin
FIFA 2018 World Cup Final: ছাতা মাথায় ট্রোলড পুতিন
রবিবার মস্কোর লুঝনিকি স্টেডিয়াম দেখল ২১ তম ফুটবল বিশ্বকাপের রুদ্ধশ্বাস ফাইনাল। ফ্রান্স ৪-২ গোলে ক্রোয়েশিয়াকে হারিয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বচ্যাম্পিয়ন হল।

এদিন পুরস্কার প্রদান অনুষ্ঠানের সময় নামে বৃষ্টি। বারিধারার তোয়াক্কা না-করেই ফরাসি প্রেসিডেন্ট এমানুয়েল মাকরঁ, ক্রোট প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচ ও ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্টিনোরা মাঠে নেমে পড়েন।

আরও পড়ুন: FIFA World Cup 2018 Final: ২০ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স

বৃষ্টি মাথায় নিয়েই হাসি মুখে সেলিব্রেশনে মাতলেন তাঁরা। কিন্তু এই মঞ্চে ছিলেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনও। কিন্তু তাঁর মাথায় বড় ছাতা ধরে রেখেছিলেন তাঁর দেহরক্ষী। আর পুরস্কার মঞ্চে মাথায় ছাতা দিয়ে সোশ্যালে খোরাক হলেন আয়োজক দেশের রাষ্ট্রপ্রধান। টুইটারে রীতিমতো ট্রোলড হলেন পুতিন। জোকস, মিম কিছুই বাদ গেল না। তারই কিছু নমুনা নিচে দেওয়া হল।

সফল বিশ্বকাপ আয়োজন করে গর্বিত পুতিন। বলছেন, “আমরা এই গ্র্যান্ড ইভেন্টটিকে সবদিক থেকেই সফল করতে পেরেছি। রাশিয়ান ও সারা বিশ্বের ক্রীড়াপ্রেমিদের জন্য এই বিশ্বকাপ।”

Get the latest Bengali news and Fifa news here. You can also read all the Fifa news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fifa 2018 world cup final vladimir putin gets trolled for bringing umbrella during award ceremony

Next Story
FIFA World Cup 2018: কী করে গোল হল, আজও জানেন না রবার্তো কার্লোসroberto_carlos
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com