scorecardresearch

বড় খবর

রাঁধুনির ছোঁয়ায় অপবিত্র বিশ্বকাপ ট্রফি! ফাইনাল ম্যাচের বিরাট কেলেঙ্কারি সামনে আসতেই নড়েচড়ে বসল ফিফা

বিশ্বকাপ ট্রফিতে রাঁধুনির স্পর্শে কেলেঙ্কারি! চটে লাল ফিফা, শুরু বিশাল তদন্ত

রাঁধুনির ছোঁয়ায় অপবিত্র বিশ্বকাপ ট্রফি! ফাইনাল ম্যাচের বিরাট কেলেঙ্কারি সামনে আসতেই নড়েচড়ে বসল ফিফা

বিশ্বকাপ বিজয়ের মঞ্চে প্রটোকল ভাঙার অভিযোগ উঠল সেলিব্রিটি শ্যেফ সল্ট বে-র বিরুদ্ধে। দোহায় ফ্রান্স বনাম আর্জেন্টিনা ফাইনালে হাজির ছিলেন দুনিয়া কাঁপানো শ্যেফ সল্ট বে। ফাইনাল ম্যাচের পর তারকা সেই শ্যেফকে দেখা যায় ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনোর সঙ্গে। কখনও আবার আর্জেন্টাইন প্লেয়ারদের সঙ্গে মিশতেও দেখা যায়। ট্রফি হাতে আর্জেন্টাইন ফুটবলারদের সঙ্গে পোজ দিতেই দেখা যায় তাঁকে।

ফিফার নিয়ম অনুযায়ী, বিশ্বকাপ ট্রফি ‘এক অমূল্য সম্পদ। যা কেবল মুষ্ঠিমেয় নির্বাচিত কয়েকজনই স্পর্শ করতেন পারবেন। বিশ্বকাপ জয়ী দলের সদস্য এবং কোন দেশের রাষ্ট্রপ্রধানের এই ট্রফি ছোঁয়ার অধিকার রয়েছে।

আরও পড়ুন: আর্জেন্টিনার মত ‘দুর্বল’ দল পেয়েও হারানো গেল না! আক্ষেপে মরে যাচ্ছেন বিশ্বকাপজয়ী ফরাসি

ফিফা জানিয়েছে, “রিভিউ করার পরে ফিফা জানার চেষ্টা করছে কীভাবে একজন ব্যক্তি অনৈতিকভাবে মাঠে প্রবেশ করলেন। তাআরো ও আবার লুসেইল স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালের মত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সঠিক তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।”

সেলিব্রিটি এই শ্যেফ দুবাইয়ের নামি রেস্তোরাঁর মালিক। গোটা বিশ্বজুড়ে নামিদামি শহরে রয়েছে সল্ট বে-র চেন রেস্তোরাঁ। তিনি ফিফার অনুষ্ঠানে একজন ভিআইপি অতিথি হিসাবেই যোগ দিয়েছিলেন বলে জানা যাচ্ছে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে একাধিক ছবিও পোস্ট করেন তারকা।

রুদ্ধশ্বাস টাইব্রেকার শ্যুট আউটে আর্জেন্টিনা ৪-২ ব্যবধানে জয়লাভ করার পরে সল্ট বে-কে দেখা যায় মাঠে নেমে মেসির হাত ধরে ছবি তোলার জন্য অনুনয় করছেন। এতে মেসি কিছুটা বিরক্তিও প্রকাশ করেন। ভাইরাল সেই ভিডিও যেমন আলোচনার জন্ম দিয়েছে, তেমন ট্রফি হাতে সল্ট বে-কে দেখে ক্ষেপে গিয়েছে ফিফাও।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa to investigate how salt bae get in touch with world cup trophy