বড় খবর

FIFA World Cup 2018: রুশ প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের সেলিব্রেশন ভাইরাল

ম্যাচ জেতার পর নিজের আবেগ ধরে রাখতে না-পেরে কিতারোভিচ নেচে ওঠেন মেদভেদেভের সামনেই। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়।

Kolinda Grabar-Kitarovic
FIFA World Cup 2018: রুশ প্রধানমন্ত্রীর সামনে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টের সেলিব্রেশন ভাইরাল
শনিবার সোচির ফিস্ত স্টেডিয়াম দেখেছে ২১তম বিশ্বকাপের রুদ্ধশ্বাস দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল। চূড়ান্ত নাটকীয় ম্যাচে দুরন্ত লড়ল রাশিয়া। কিন্তু শেষ পর্যন্ত ভাগ্যের খেলা পেনাল্টি শুটআউটে ক্রোয়েশিয়া ৪-৩ জিতে যায়।

চলতি বিশ্বকাপে ক্রোয়েশিয়ার হয়ে গলা ফাটিয়েছেন সেদেশের প্রথম মহিলা প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচ। ডেনমার্ক ম্যাচে স্ট্যান্ডে দাঁড়িয়ে দেশের জার্সিতে দলকে উৎসাহিত করেছেন তিনি। আর রাশিয়ার বিরুদ্ধে ভিআইপি বক্সে থাকলেন তিনি। তাঁর সঙ্গে এক আসনে ছিলেন রুশ প্রধানমন্ত্রী দিমিত্রি মেদভেদেভ। এই দুই রাজনৈতিক নক্ষত্রের মাঝে ছিলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ানি ইনফ্যান্টিনো।

এদিন ক্রোয়েশিয়ার প্রায় প্রতিটি মুভে শিহরিত হচ্ছিলেন কিতারোভিচ। শিশুর মতো লাফিয়ে উঠছিলেন তিনি। ম্যাচ জেতার পর নিজের আবেগ ধরে রাখতে না-পেরে কিতারোভিচ নেচে ওঠেন মেদভেদেভের সামনেই। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। এখানেই শেষ নয়, ম্যাচের পর ড্রেসিংরুমে গিয়েও তিনি ক্রোয়েশিয়ার ফুটবলারদের সঙ্গে সেলিব্রেশনে গা ভাসিয়েছেন।

আরও পড়ুন:FIFA World Cup 2018, Croatia Vs Russia: রুদ্ধশ্বাস ম্যাচে রাশিয়াকে হারিয়ে সেমিতে ক্রোয়েশিয়া

কিতারোভিচ একেবারে মাটির মানুষ হয়েই মন জয়ে করে নিয়েছেন সবার। আর পাঁচজন ফ্যানেদের সঙ্গে ইকোনমি ক্লাসের বিমানে রাশিয়ায় উড়ে এসেছেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় হাসি মুখে তাঁদের সঙ্গে ছবি দিয়েছেন। ফুটবলের বড় ভক্ত কিতারোভিচ। পিএইচডি-র ছাত্রী, ফুলব্রাইট স্কলার ও হারভার্ডের স্নাতক তিনি। অতীতে ন্যাটোর অ্যাসিসটেন্ট সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব সামলেছেন। মার্কিন মুলুকের হয়ে ক্রোয়েশিয়ার রাষ্ট্রদূত হিসেবেও তাঁকে পাওয়া গিয়েছে।  দুই সন্তানের মা সাতটি ভাষায় সাবলীল ভাবে কথা বলতে পারেন।

Get the latest Bengali news and Fifa news here. You can also read all the Fifa news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fifa world cup 2018 croatian president celebrates her countrys win in front of russian pm video goes viral

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com