বড় খবর

FIFA Football World Cup 2018 Live Streaming Portugal vs Spain: কখন এবং কিভাবে দেখবেন পর্তুগাল বনাম স্পেনের খেলা

FIFA Football World Cup 2018 Live Streaming Portugal vs Spain: পর্তুগাল বনাম স্পেনের এই খেলাটি দেখা যাবে সনি টেন টু (Sony Ten 2), সনি টেন টু এইচডি (Sony Ten 2 HD) এবং সনি লাইভ (Sony Liv) চ্যানেলে। এছাড়াও জিও টিভি এবং এয়ারটেল টিভি’র অ্যান্ড্রয়েড এবং আইফোন অ্যাপে দেখা যাবে এই খেলা।

Spain anounces worldcup squad
FIFA Football World Cup 2018, Spain vs Russia

FIFA Football World Cup 2018 Portugal vs Spain: এবছর বিশ্বকাপের অন্যতম দাবীদার পর্তুগাল শুক্রবার ২০১৮’র ফিফা ওয়ার্ল্ড কাপে তাদের প্রথম ম্যাচ খেলতে নামছে স্পেনের বিরুদ্ধে। প্রথম ম্যাচেই জয় পেতে মরিয়া পর্তুগাল। অন্যদিকে বিশ্বকাপ শুরুর ঠিক আগেই কোচ জুলেন লোপেতেগির অপসারনের পর স্পেনের আত্মবিশ্বাস হয়ত ধাক্কা খেয়েছে। স্পেন দলের অধিনায়ক সের্জিও র‍্যামোস অবশ্য এই দাবী উড়িয়ে দিয়েছেন। ম্যাচের আগের দিন একটি প্রেস কনফারেন্সে জানিয়েছেন নতুন কোচ ফার্নান্ডো হিয়েরোর ওপর তাঁর এবং দলের পূর্ণ আস্থা রয়েছে। র‍্যামোস বলেন, “এই মূহূর্তে দলের কোচ হিসাবে ফার্নান্ডো হিয়েরোর চাইতে বড় দাবীদার নেই বললেই চলে। আমার বিশ্বাস তাঁর কোচিংয়ে প্রত্যেকে নিজের সেরা খেলাটা উজাড় করে দেবে।”

পর্তুগাল বনাম স্পেনের এই ম্যাচে দুই দলই যে প্রথম জয়ের স্বাদ পাওয়ার জন্য হন্যে হয়ে আছে, সেটা বুঝতে ফুটবল বিশেষজ্ঞ হবার প্রয়োজন নেই।

আরও পড়ুন: FIFA World Cup 2018 Spain vs Portugal: বিশ্বকাপের প্রথম বড় ম্যাচ, রইল কিছু অজানা তথ্য

একদিকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, আন্দ্রে সিল্ভা, ব্রুনো আলভেজের মত তারকা, অন্যদিকে আন্দ্রে ইনিয়েস্তা, সের্গিও র‍্যামোস, জেরার্ড পিকের মত খেলোয়াড়। তারকাখচিত এই হাই ভোল্টেজ ম্যাচের মাত্র কয়েক ঘন্টা আগে জেনে নিন কিছু জরুরী তথ্য।

পর্তুগাল বনাম স্পেনের খেলা কবে?

ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮’র পর্তুগাল বনাম স্পেনের খেলাটি অনুষ্ঠিত হবে আজ, ১৫ জুন, ২০১৮। এই ম্যাচটি হবে টুর্নামেন্টের চতুর্থ।

কোথায় ?

ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮’য় স্পেন ও পর্তুগাল মুখোমুখি হবে সোচির ফিস্ত স্টেডিয়ামে।

কখন শুরু হবে এই খেলা?

ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮’য় স্পেনের বিরুদ্ধে পর্তুগাল মাঠে নামবে ভারতীয় সময় রাত ১০.৩০ মিনিটে।

কোন টিভি চ্যানেলে দেখা যাবে এই খেলা?

পর্তুগাল বনাম স্পেনের এই খেলাটি দেখা যাবে সনি টেন টু (Sony Ten 2), সনি টেন টু এইচডি (Sony Ten 2 HD) এবং সনি লাইভ (Sony Liv) চ্যানেলে। এছাড়াও জিও টিভি এবং এয়ারটেল টিভি’র অ্যান্ড্রয়েড এবং আইফোন অ্যাপে দেখা যাবে এই খেলা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fifa world cup 2018 live streaming portugal spain live score live streaming watch india

Next Story
FIFA World Cup 2018 Egypt vs Uruguay: উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামছেন মহম্মদ সালাহপ্র্যাকটিসে খোশমেজাজে মো সালাহ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com