আর্জেন্টিনা হারতেই জার্সি বদল মেসি-সমর্থকদের! বিড়ম্বনা থেকে বাঁচতে একী কাণ্ড, দেখুন ভাইরাল ভিডিও Sports: FIFA World Cup 2022: Argentina fan swaps jersey with Saudi Arabia fans after shock defeat watch video | Indian Express Bangla

আর্জেন্টিনা হারতেই জার্সি বদল মেসি-সমর্থকদের! বিড়ম্বনা থেকে বাঁচতে একী কাণ্ড, দেখুন ভাইরাল ভিডিও

দলের হারে জার্সি পাল্টে ফেললেন আর্জেন্টিনা সমর্থক, দেখুন ভিডিও

আর্জেন্টিনা হারতেই জার্সি বদল মেসি-সমর্থকদের! বিড়ম্বনা থেকে বাঁচতে একী কাণ্ড, দেখুন ভাইরাল ভিডিও

বিশ্বফুটবলকে নাড়িয়ে দিয়ে আর্জেন্টিনাকে হারিয়ে দিয়েছে সৌদি আরব। এক গোলে পিছিয়ে থেকেও সৌদি আরব বিশ্বকাপের ইতিহাসে অন্যতম সেরা অঘটনের জয় উপহার দিয়ে গেল মঙ্গলবার। আর আর্জেন্টিনা থেকে একের পর এক মহাদেশ পেরিয়ে কাতারে পৌঁছে বিশ্বকাপ অভিজ্ঞতা মোটেই ভালো হয় না নীল-সাদা জার্সির সমর্থকদের। অনেক আর্জেন্টিনা সমর্থকই বিড়ম্বনা থেকে বাঁচতে ম্যাচের মধ্যেই আর্জেন্টিনার জার্সি বদলে পরে নিলেন সৌদির সবুজ জার্সি। লুসেইল স্টেডিয়াম এমনই অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যাচ্ছে এক আর্জেন্টিনীয় সমর্থক সৌদি সমর্থকের সঙ্গে জার্সি অদল-বদল করে নিচ্ছেন। যা রীতিমত ভাইরাল। প্রথমার্ধে মেসির পেনাল্টি গোলে পিছিয়ে পড়ে সৌদি আরব। তার আগে আর্জেন্টিনার তিনটে গোল অফসাইডের কারণে বাতিল হয়। বিরতির পর দারুণভাবে কামব্যাক করে সৌদি ফুটবলাররা।

আরও পড়ুন: মেসিকে তীব্র অপমান সৌদি সমর্থকদের! বিরাট অঘটনের পরেই রোনাল্ডোকে টেনে কটূক্তি কিংবদন্তিকে, দেখুন ভিডিও

ক্রিশ্চিয়ান রোমেরোকে বোকা বানিয়ে লো শটে গোল করে যান সৌদির সালেহ আল সেহরি। গোলমুখী সেটাই ছিল সৌদির প্ৰথম শট। ঠিক পাঁচ মিনিট পর সালেম আল দাসেরি বাঁকানো শটে আর্জেন্টিনীয় গোলকিপারকে পেরিয়ে জয়সূচক গোল করে যান। এরপরে হাজার চেষ্টা করেও আর্জেন্টিনা আর সমতা ফেরাতে পারেনি।

আরও পড়ুন: গ্রুপ থেকেই কি বিদায় আর্জেন্টিনার, এখনও যে তিন অঙ্কে শেষ ১৬-য় পৌঁছতে পারে মেসিরা, জানুন

জোড়া গোল হজম করেও আর্জেন্টিনা বল পজেশনে অনেক এগিয়ে ছিল। মুহূর্মুহু আক্রমণও শানাচ্ছিল। তবে নাছোড় সৌদি রক্ষণকে টলাতে পারেননি মেসি-দি মারিয়ারা। এই প্ৰথমবার বিশ্বকাপ অভিযানের প্ৰথম ম্যাচে জয় পেল সৌদি। তাও আবার আর্জেন্টিনার বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup 2022 argentina fan swaps jersey with saudi arabia fans after shock defeat watch video

Next Story
মেসিকে তীব্র অপমান সৌদি সমর্থকদের! বিরাট অঘটনের পরেই রোনাল্ডোকে টেনে কটূক্তি কিংবদন্তিকে, দেখুন ভিডিও