scorecardresearch

বড় খবর

জামাই তোরেসকে দলে না রাখলেই মাথা কাটবে মেয়ে! বিশ্বকাপে এসে প্রবল ‘দুশ্চিন্তায়’ শ্বশুর এনরিকে

স্পেন দলে এবার জামাই-শ্বশুরের ব্রোম্যান্স

জামাই তোরেসকে দলে না রাখলেই মাথা কাটবে মেয়ে! বিশ্বকাপে এসে প্রবল ‘দুশ্চিন্তায়’ শ্বশুর এনরিকে

বিশ্বকাপের এবার অন্যতম ফেভারিট স্পেন। বুধবার স্প্যানিশ ব্রিগেড বিশ্বকাপ অভিযান শুরু করছে কোস্টারিকার বিরুদ্ধে। আর সেই ম্যাচের আগেই বেশ চাপে কোচ লুইস এনরিকে।

মাঠ কিংবা মাঠের বাইরে প্রতিপক্ষকে নিয়ে নয়। স্প্যানিশ কোচের ভয় নিজের মেয়েকে নিয়ে। আসলে এনরিকের মেয়ে সিরা মার্টিনেজের সঙ্গে ডেটিং করছেন ফ্রান্সের তারকা ফেরান তোরেস। হবু জামাইকে প্রথম একাদশে না রাখলে রীতিমত গৃহযুদ্ধ বেঁধে যেতে পারে। সেই আশঙ্কাতেই রয়েছেন এনরিকে।

আরও পড়ুন: লাইভ শো-তেই ডাকাতির শিকার মেসির দেশের মহিলা সাংবাদিক! ফের ভয়ঙ্কর ঘটনা কাতার বিশ্বকাপে

আর কোস্টারিকার বিরুদ্ধে নামার আগে স্পেনের অন্দরমহলে জামাই-শ্বশুরকে নিয়ে টিঙে চর্চা। বার্সেলোনায় খেলা ফেরান তোরেসও যা নিয়ে প্ৰথম ম্যাচের আগে মুখ খুলতে বাধ্য হয়েছেন। হেড স্যারের মেয়ের সঙ্গেই ডেটিং করা কতটা চাপের। যা জানাতে গিয়ে মুখ খুলে ফেরান তোরেস জানিয়েছেন, “একদমই কোনও চ্যালেঞ্জিং নয় পরিস্থিতি। কোচ এবং আমি দুজনই জানি কীভাবে পারিবারিক বিষয় থেকে দলকে আলাদা রাখতে হয়। আমরা দুজন ম্যানেজার এবং ফুটবলার। স্বাভাবিক ভাবেই আমাদের মধ্যে আলোচনা চলছে। আমরা বেশ ভালো রয়েছি।”

এর আগে সাংবাদিক সম্মেলনে রীতিমত মজা করে বসেছিলেন কোচ এনরিকে। তাঁকে জিজ্ঞাসা করা হয়, স্পেনের কোন প্লেয়ারকে তিনি বেশি পছন্দ করেন। রসিকতার সুরে এনরিকের জবাব, “এর উত্তর খুব সোজা- ফেরান তোরেস। কারণ ও যদি আমার পছন্দের না হয়, তাহলে আমার মেয়ে মাথা কেটে ফেলবে।”

আরও পড়ুন: বিশ্বকাপের ইতিহাসে বেনজির ঘটনা! ইংল্যান্ড-ইরান ম্যাচে ১৪ মিনিট এক্সট্রা টাইম, কেন জানুন

যাইহোক, কোস্টারিকার ম্যাচের বিষয়ে বলতে গিয়ে ফেরান তোরেস জানিয়েছেন, “যাঁরা ক্লোজড ফুটবল খেলে, তাঁদের বিরুদ্ধে নামা সবসময় চাপের। ওঁরা খুব সুসংগঠিতভাবে খেলে। খুব কঠিন ম্যাচ হতে চলেছে। আমাদের স্কোয়াড বেশ তরুণ। অনেক কিছু আমাদের জন্য অপেক্ষা করছে। আমাদের মধ্যে ফুটবল খিদে, উচ্চাকাঙ্ক্ষা রয়েছে। নিজেদের ফুটবল সকলের সামনে তুলে ধরতে চাই আমরা।”

কোস্টারিকার ম্যাচে এনরিকের একাদশে এমনিতেই ফেরান তোরেস অটোমেটিক চয়েস। তোরেসের সঙ্গেই স্পেনের জাতীয় দলের একাদশে বেশ কিছু বার্সার তারকাকে দেখা যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup 2022 spain head coach luis enrique ferran torres daughter sira martinez relationship jokes ahead of costa rica opener