scorecardresearch

বড় খবর

এমবাপের জন্মদিনে কুৎসিততম উপহার, সুপারস্টারের কফিন পোড়াল আর্জেন্টিনীয়রা, দেখুন ভয়ঙ্কর ভিডিও

ভয়ঙ্কর কাণ্ড ঘটানো হল আর্জেন্টিনায়

এমবাপের জন্মদিনে কুৎসিততম উপহার, সুপারস্টারের কফিন পোড়াল আর্জেন্টিনীয়রা, দেখুন ভয়ঙ্কর ভিডিও

বুধবারই ২৪তম জন্মদিনে পা দিয়েছেন ফরাসি সুপারস্টার কিলিয়ান এমবাপে। বিশ্বকাপে অল্পের জন্য ইতিহাস গড়তে পারেননি। তবে তারপরেই পিএসজি অনুশীলনে ফিরলেন তিনি। তবে আর্জেন্টিনীয় সমর্থকদের কাছে তিনি আপাতত ভিলেন।

এমনিতেই ফাইনালে জোড়া পেনাল্টি সহ হ্যাটট্রিক করে এমবাপে আর্জেন্টিনার নাভিশ্বাস তুলে দিয়েছিলেন। সেই এমবাপেই আপাতত জাতীয় ভিলেন আর্জেন্তিনা জনতার কাছে। মেসিরা মঙ্গলবার দোহা থেকে দেশে ফিরতেই শুরু হয়ে বাঁধনছাড়া সেলিব্রেশন। গোটা আর্জেন্টিনা অবরুদ্ধ হয়ে গিয়েছে রাজধানী বুয়েন্স আয়ার্সে। লাখো লাখো সমর্থকদের ভিড়ে ফুটবলারদের বাস প্যারাডে বাতিল করে এয়ারলিফট করতে হয় নিরাপত্তার কথা ভেবে।

আরও পড়ুন: কাতারের নিয়মকে বুড়ো আঙুল! বক্ষযুগল উন্মুক্ত করেও বিপদ এড়ালেন আর্জেন্টিনার তরুণী সমর্থক, কীভাবে

তবে আর্জেন্টিনীয় ভাইরাল সেলিব্রেশন নিয়ে ইতিমধ্যেই বিতর্ক শুরু হয়েছে। ভাইরাল হওয়া এক ক্লিপে দেখা যাচ্ছে এমবাপের কুশপুতুল দাহ করছেন আর্জেন্টিনীয় সমর্থকরা। যা নিন্দার ঝড় বইয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই আর্জেন্টিনীয়দের সঙ্গে এমবাপের সম্পর্ক মোটেই ভাল নয়। বিশ্বকাপ শুরুর আগে গত মার্চে তিনি বিতর্কিতভাবে বলে দিয়েছিলেন লাতিন আমেরিকার ফুটবল ঘরানার থেকে ইউরোপ অনেক এগিয়ে রয়েছে। যার পাল্টা জবাব দিয়েছিলেন আর্জেন্টিনীয় গোলকিপার এমি মার্টিনেজ। তিনি সরাসরি এমবাপেকে নিশানা করে ফাইনালের একদিন আগে বলে দেন, যে বিষয়ে এমবাপের কোনও আইডিয়া নেই, সেই বিষয়ে যেন তিনি চুপ থাকেন।

আরও পড়ুন: এমবাপের সঙ্গে একই ক্লাবে থাকা সম্ভব নয়! PSG ছাড়ছেন মেসি

আর্জেন্টিনার বুক ধড়ফড় করল জয়ের পরে ড্রেসিংরুমে এমবাপেকে কটাক্ষ করে গান শুরু করেছিলেন মার্টিনেজ-আগুয়েরোরা। যা ফাইনালের পরেই ভাইরাল হয়ে যায়। এমনকি বুধবারও আরও একটি ভাইরাল হওয়া ক্লিপে দেখা যাচ্ছে এমবাপের মুখ বসানো এক পুতুল হাতে নিয়ে বিজয় মিছিলে সামিল হয়েছেন আর্জেন্টিনীয় গোলকিপার। সেদিনই আবার এমবাপের কুশপুতুল পোড়ানোর ভিডিও ভাইরাল।

আরও পড়ুন: জঘন্যতম বিশ্বকাপ! মেসির হাতে কাপ দেখেই জ্বলে পুড়ে ছারখার রোনাল্ডোর বোন

কয়েকদিন পরেই মেসি পিএসজির ট্রেনিংয়ে যোগ দেবেন। এমবাপের সঙ্গেই ট্রেনিং করতে হবে। তখন সবকিছু ঠিক থাকবে তো, ভেবেই শিউরে উঠছে ফুটবল বিশ্ব।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 argentina fans burns kylian mbappe effigy watch video