কোয়ার্টার-ফাইনালে বিরাট দুঃসংবাদ! সেরার সেরা তারকাকে ছাড়াই নামতে হবে ব্রাজিলকে Sports: FIFA World Cup Qatar 2022: Brazil right back Alex Sandro has not recovered after injury could miss Croatia match | Indian Express Bangla

কোয়ার্টার-ফাইনালে বিরাট দুঃসংবাদ! সেরার সেরা তারকাকে ছাড়াই নামতে হবে ব্রাজিলকে

বিরাট সমস্যা মাথায় নিয়ে সেমিফাইনালে ওঠার যুদ্ধে নামতে হচ্ছে ব্রাজিলকে

কোয়ার্টার-ফাইনালে বিরাট দুঃসংবাদ! সেরার সেরা তারকাকে ছাড়াই নামতে হবে ব্রাজিলকে

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগেই বড়সড় দুঃসংবাদ ব্রাজিল শিবিরে। ফার্স্ট চয়েস লেফট ব্যাক আলেক্স স্যান্দ্রো এখনও পুরোপুরি চোটমুক্ত নন। শুক্রবার তাঁর ম্যাচে নামা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে।

গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ৮৬ মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয় স্যান্দ্রোকে। বাঁ পায়ের উরুর পেশিতে টান ধরেছিল তারকার। তারপরে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে এবং শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়া ম্যাচে নামতে পারেননি তারকা।

বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করলেও কোচ তিতে সংবাদিক সম্মেলনে বলে দিয়েছেন, শুক্রবার টানা তিন নম্বর ম্যাচ সম্ভবত মিস করতে চলেছেন আলেক্স স্যান্দ্রো। “যা ইঙ্গিত পাচ্ছি, ও সম্ভবত খেলতে পারবে না। নেইমার, দানিলো-র থেকে ওর চোট আলাদা। ওঁকে এখনও একটু বিশ্রাম দিতে হবে। দলের মেডিক্যাল টিম কী বলছে, তা দেখতে হবে। ম্যাচের আগে ওঁর অবস্থা খতিয়ে দেখতে হবে।”

আরও পড়ুন: ভারতে খেলে যাওয়া গোলকিপারের হাতেই বিদায় স্পেনের! মরোক্কার ইয়াসিনের ইন্ডিয়া-কানেকশন চমকে দেবে

সার্বিয়ার বিরুদ্ধে ব্রাজিল গ্রুপের শুরুতে ২-০ জিতলেও নেইমার এবং দানিলো চোট পেয়েছিলেন। এরপরে দুজনেই গ্রুপের বাকি দুই ম্যাচে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিরুদ্ধে নামতে পারেননি। সোমবার দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে দুই তারকাই অবশ্য চোটমুক্ত হয়ে মাঠে নামেন। তিতের বক্তব্য অনুযায়ী, দুজনেই পুরোপুরি ফিট। ব্রাজিলের হাতে খুব বেশি লেফট ব্যাক অপশন না থাকায় স্যান্দ্রো না খেললে দানিলোকেই লেফট ব্যাক হিসাবে দেখা যেতে চলেছে ক্রোয়েশিয়া ম্যাচে। এর আগে অন্য এক লেফট ব্যাক আলেক্স টেলেস ছিটকে গিয়েছেন হাঁটুতে চোট পেয়ে।

দানিলো যদিও বলছেন, “অনুশীল করেছে আলেক্ষ্ম আশা করি ও ম্যাচে নামতে পারবে। আমি ফিট। ডিফেন্সে যেকোনও পজিশনে খেলতে পারি আমি। আমি সেন্টার ব্যাক পজিশনে দ্রুত মানিয়ে নিতে চাই। কারণ জুভেন্টাসে এই পজিশনেই আমি খেলতে স্বচ্ছন্দ।”

সুইজারল্যান্ড এবং দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে এডের মিলিটাও দানিলোর জায়গায় রাইট ব্যাক পজিশনে খেলেছিলেন। আলেক্স স্যান্দ্রো না ফেরা পর্যন্ত তিনি আপাতত প্ৰথম একাদশেই থাকছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 brazil right back alex sandro has not recovered after injury could miss croatia match

Next Story
হুগোর পেনাল্টি গোলেই জয়ের হ্যাটট্রিক! ১০ জনের জামশেদপুর হার মানল বাগানের কাছে