scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ঠিক যেন ভিডিও গেম গোল! বিশ্বকাপে সেরার সেরা গোল এল ব্রাজিল ম্যাচেই, দেখুন video

সেরার সেরা গোলের দেখা মিলল ব্রাজিল ম্যাচেই, দেখুন ভিডিও গেম গোল

ঠিক যেন ভিডিও গেম গোল! বিশ্বকাপে সেরার সেরা গোল এল ব্রাজিল ম্যাচেই, দেখুন video

বিশ্বকাপ একসপ্তাহও পেরোল না। তার আগেই সম্ভবত চলতি টুর্নামেন্টের সেরা গোল দেখে ফেলল ফুটবল জনতা, বৃহস্পতিবার রাতে। রিচার্লিসন বিস্ময়-ভলিতে গোল করে ব্রাজিলের জয় নিশ্চিত করে যান। সার্বিয়ার বিরুদ্ধে টটেনহ্যাম ফরোয়ার্ডের এমন গোল দেখার পর মন্ত্রমুগ্ধ ফুটবল বিশ্ব।

আর রিচার্লিসনের দুর্ধর্ষ গোল স্মরণীয় করে রাখতে ‘বিটস দ্যা ডিপ্রেসাও’ নামের এক টুইটার হ্যান্ডল থেকে ভিডিও গেম স্টাইলে এনিমেশন বানানো হয়েছে। সেই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, “এলেজোর আশীর্বাদে রিচার্লিসন দুর্দান্ত গোল করলেন।” ব্রাজিলের শিবিরে আপাতত নেইমারের চোট নিয়ে আতঙ্ক ছড়িয়েছে। তবে ম্যাচের পরে ব্রাজিলিয়ান গোলস্কোরার বলে গেলেন, “আমাদের কাছে সবথেকে গুরুত্বপূর্ণ হল পরের ম্যাচে ওঁকে ১০০ শতাংশ পাওয়া।”

আরও পড়ুন: ব্রাজিলকে আটকে রাখতে পারল না সার্বিয়া! রিচার্লিসনের জোড়া গোলে তিন পয়েন্ট সাম্বার

সার্বিয়ার কড়া রক্ষণ ব্রাজিলকে রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিল। তবে ক্লোজ রেঞ্জ থেকে রিচার্লিসনই প্ৰথম গোলের মুখ খোলেন ৬২ মিনিটে। তারপরে দ্বিতীয় গোলে ওয়ান্ডার ভলিতে রিচার্লিসন দলের জয় নিশ্চিত করেন। দুই গোলের ক্ষেত্রেই এসিস্ট করে যান ভিনিসিয়াস জুনিয়র।

আরও পড়ুন: চিটিংবাজি করে হারানো হল! রোনাল্ডোর পেনাল্টি গোলের পর ফুঁসে উঠলেন ঘানা কোচ

জিতেই ব্রাজিল এখন স্বস্তিতে নেই। ফোলা গোড়ালি নিয়ে শেষ লগ্নে মাঠ ছাড়তে হয় নেইমারকে। ব্রাজিলিয়ান টিম ডক্টররা আপাতত ৪৮ ঘন্টা পর্যবেক্ষণ করবেন নেইমারকে। তবে সমর্থকদের আশ্বস্ত করে কোচ তিতে জানিয়েছেন, “নেইমার যে বাকি বিশ্বকাপে খেলবে তা নিয়ে সংশয় নেই।”

আরও পড়ুন: কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার! মহাতারকার বিশ্বকাপ কি শেষ, জিতেও ভয়ঙ্কর চাপে ব্রাজিল

প্ৰথম রাউন্ডের শেষে ব্রাজিল আপাতত সুইজারল্যান্ডের সঙ্গেই গ্রুপ-জি’র শীর্ষে রয়েছে। সুইজারল্যান্ড ক্যামেরুনের বিপক্ষে ১-০ জয় পেয়েছে। গত দুই দশকে একবারও বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে পারেনি সেলেকাওরা। বিশ্বকাপে ব্রাজিল নেমেছে টানা ২০ ম্যাচ অপরাজিত থেকে। এর মধ্যে ১৭টিতেই জয় পেয়েছে ব্রাজিল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 brazils richarlisons video game goal against serbia watch