scorecardresearch

বড় খবর

এক টাকাও লাগবে না, ভারতে বসেই ফুটবল বিশ্বকাপের সব ম্যাচ দেখুন ফ্রিতে! জানুন গোপন কৌশল

ভারতে কোন চ্যানেলে, কোন সময়ে ফিফা বিশ্বকাপের প্রতিটি ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন, জেনে নিন

এক টাকাও লাগবে না, ভারতে বসেই ফুটবল বিশ্বকাপের সব ম্যাচ দেখুন ফ্রিতে! জানুন গোপন কৌশল

FIFA World Cup 2022 Channel in India: রবিবার বিশ্ব ফুটবলের মহাযজ্ঞ শুরু হতে চলেছে। ২৯ দিন ধরে ৩২ দল ৬৪ ম্যাচে অংশ নেবে। ফুটবল বিশ্বকাপের ইতিহাসে এই প্ৰথমবার কোনও সংস্করণ মধ্যপ্রাচ্যে অনুষ্ঠিত হতে চলেছে। শুধু তাই-ই নয়, এই প্ৰথমবার নভেম্বর-ডিসেম্বরে ফুটবল বিশ্বকাপের আসর বসছে। কাতারের অসহ্য গরম এড়াতে এরকম বন্দোবস্ত। সব দিক থেকেই এই বিশ্বকাপ বাকি সংস্করণের তুলনায় আলাদা হতে চলেছে।

মোট আট গ্রুপের জমজমাট লড়াই হবে প্ৰথম পর্বে। প্রত্যেক গ্রুপে রয়েছে ৪টে করে দল। প্ৰথম ম্যাচে ইকুয়েডর মুখোমুখি আয়োজক কাতারের বিরুদ্ধে। সুচিতেও রয়েছে চমক। ঘনঘন সূচি রাখা হয়েছে প্রতিটি দলের জন্য। চারটে আলাদা আলাদা সময়ে ম্যাচ আয়োজন করা হয়েছে। মাত্র ২৯ দিনের মধ্যে টুর্নামেন্ট সমাপ্ত করার জন্য টানা সাত দিন ম্যাচ রাখা হয়েছে।

আরও পড়ুন: দ্বিতীয় ম্যাচেই কঠিন লড়াই! বিশ্বকাপে নেইমারের ব্রাজিলের কোন ম্যাচ, কবে কোথায়, কখন দেখবেন

ভারতে কীভাবে ম্যাচ দেখা যাবে, জেনে নেওয়া যাক বিস্তারিত:

ভারতে কীভাবে বিশ্বকাপের ম্যাচ লাইভ স্ট্রিম এবং টিভিতে উপভোগ করা যাবে?
ভারতে জিও সিনেমা এপে লাইভ স্ট্রিমিং দেখা যাবে। কোনও সাবস্ক্রিপশন ছাড়াই জিও সিনেমা এপে প্রত্যেক ম্যাচ উপভোগ করা যাবে। ডেস্কটপ এবং ল্যাপটপে জিও সিনেমা ওয়েবসাইটে ফ্রিতে ম্যাচ দেখা যাবে। ভারতে বিশ্বকাপের সমস্ত ম্যাচ উপভোগ করা যাবে স্পোর্টস-১৮ এবং স্পোর্টস-১৮ HD টিভিতে। 

জিও সিনেমা এপ উপভোগ করতে পারবেন জিও, ভোডাফোন, এয়ারটেল এবং বিএসএনএল-এর গ্রাহকরা। এই ডিজিটাল প্ল্যাটফর্মে প্রত্যেক ম্যাচের লাইভ স্ট্রিমিং যেমন সম্প্রচারিত হবে, তেমন বিশেষ বিশেষ ম্যাচের হাইলাইটস দেখা যাবে পাঁচটি ভারতীয় ভাষায় (ইংরেজি, হিন্দি, তামিল, মালায়ালম এবং বাংলা)।

আরও পড়ুন: ২০ বছর পর ফুটবল বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে এই দল! নিখুঁত ভবিষ্যৎবাণী করল সুপার-কম্প

বিশ্বকাপের ফাইনাল হবে ডিসেম্বরের ১৮ তারিখ। ভারতীয় সময়ে রাত সাড়ে আটটায়। অল-স্টার এক্সপার্ট প্যানেলে ম্যাচের খুঁটিনাটি বিশ্লেষণ করবেন ওয়েন রুনি, লুই ফিগো, রবার্ত পিরেস, সোল ক্যাম্পবেল এবং গিলবার্ত সিলভারা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 how to enjoy matches free live streaming tv broadcast details ist schedule time