scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ব্রাজিল-আর্জেন্টিনা ফ্যানদের বাঁশ নিয়ে রক্তারক্তি ভারতে! গা গরম করা মারামারির ভিডিওয় চাঞ্চল্য তুঙ্গে

ভয়ঙ্কর মারামারি ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের, দেখুন ভিডিও

ব্রাজিল-আর্জেন্টিনা ফ্যানদের বাঁশ নিয়ে রক্তারক্তি ভারতে! গা গরম করা মারামারির ভিডিওয় চাঞ্চল্য তুঙ্গে

সেই সুদূর কাতারে হচ্ছে ফুটবল বিশ্বকাপ। আর বিশ্বকাপ জ্বর থেকে ভারত মুক্ত থাকবে, এমনটা হয় নাকি! গোটা দেশেই ফুটবল জ্বরে আক্রান্ত। ফুটবলে পাগলপারা উন্মাদনা রয়েছে কেরালাতেও। সেই উন্মাদনাই এবার গড়াল হাতাহাতিতে।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আগেই কেরালার ব্রাজিল এবং আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ব্যাপক মারামারি ঘটেছিল। সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: বাইনোকুলারে লুকিয়ে মদ! তবু কাতারের স্টেডিয়ামে ধরা পড়লেন মেক্সিক্যান ফ্যান, দেখুন ভাইরাল ভিডিও

কেরালার কোল্লাম জেলার গত শনিবারের ঘটনা। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে ব্রাজিল এবং আর্জেন্টিনার জার্সি পরিহিত সমর্থকরা একে অন্যকে আক্রমণ করছেন। বেশ কয়েকজন মধ্যস্থতাকারী ভূমিকা পালন করলেও সফল হননি।

এই গোষ্ঠী সংঘর্ষের ভিডিওয় মজাদার ধারাভাষ্য করতে ভাইরাল ভিডিওয় জনৈক ব্যক্তি বলছেন, “মালায়ালম অদ্ভুত নাটকের নতুন প্লট। যেমনভাবে দৃশ্য লেন্সবন্দি করা উচিত সেভাবেই করা হয়েছে- এক গোরস্থানের সামনে। যেখানে কবরের ওপর লেখা রয়েছে রেস্ট ইন পিস। কেউ আবার ব্রাজিল-আর্জেন্টিনার মারামারির সময় ইংল্যান্ডেট পতাকাও উড়িয়ে দিচ্ছেন দেখছি। এর থেকে ভালো আর কিছুই হতে পারে না।”

অন্য এক ব্যক্তির বক্তব্য, “কে জিতল? ব্রাজিলিয়ান মাল্লু নাকি আর্জেন্টিনীয় মাল্লুস?” টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, একটি রোড শোয়ের সময় পুরো ঘটনার সূত্রপাত। বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচের আগে এই রোড শো আয়োজন করা হয়েছিল। প্রাথমিকভাবে এই সংঘর্ষের জন্য কোনও পুলিশ রিপোর্ট করা হয়নি। তবে এই ভিডিও ভাইরাল হওয়ার পরই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে পুলিশ স্বতপ্রণোদিত হয়ে ভারতীয় দণ্ডবিধির ১৬০ ধারা অনুযায়ী মামলা দায়ের করেছে।

আরও পড়ুন: গোল বাঁচিয়েই বান্ধবীকে গভীর চুমু কুর্তোয়ার! রক্ষণশীল কাতারে ভয়ঙ্কর পরিণতির মুখে বেলজিয়ান তারকা

কেরালার ফুটবল প্রেম নতুন কিছু বিষয় নয়। কোঝিকোরের পুল্লাভুরের কুরুঙ্গাট্টু কাদাগু নদীর ওপর মেসির ৩০ ফুট কাট আউট স্থাপন করা হয়েছে চলতি মাসের শুরুতেই। তারপরে মেসি ভক্তদের পাল্লা দিতে নেইমার সমর্থকরা আরও বড় ৪০ ফুট কাট-আউট প্রতিস্থাপন করে। ফুটবল ভক্তদের পাগলামি দেখে পরিবেশ কর্মীরা আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 kerala brazil argentina fans clash watch video