scorecardresearch

বড় খবর

রাতে একাই শুতে হচ্ছে মেসিকে, কাতার বিশ্বকাপে তোলপাড় ফেলা ঘটনার রহস্য ফাঁস

মেসি একা একা কেন ঘুমোচ্ছেন, অবশেষে রহস্য উদ্ধার হয়ে গেল

রাতে একাই শুতে হচ্ছে মেসিকে, কাতার বিশ্বকাপে তোলপাড় ফেলা ঘটনার রহস্য ফাঁস

কাতারের পাঁচতারা হোটেলে না থাকার সিদ্ধান্ত নিয়েছে আর্জেন্টিনা। যাতে নিজেদের ইচ্ছামত প্রথা মেনে বিশ্বকাপ চলাকালীন বিফ বার্বিকিউ খেতে পারেন মেসিরা। কাতার ইউনিভার্সিটি ক্যাম্পাসে স্টুডেন্ট হলে থাকার সিদ্ধান্ত নিয়েছেন নীল-সাদা জার্সিধারীরা।

এই এবারে কাতারে মেসির ঘুমানো নিয়েও বিরাট বড় তথ্য ফাঁস করল স্প্যানিশ মিডিয়া ওলে.কম। বিখ্যাত স্প্যানিশ মিডিয়ায় বলা হচ্ছে, বিশ্বকাপে একাই রুমে থাকছেন মেসি। সাধারণত, প্লেয়াররা বড় টুর্নামেন্টে নিজস্ব ব্যক্তিগত রুম পেয়ে থাকেন। তবে মেসি বরাবর এর ব্যতিক্রম থেকে এসেছেন। মেসি যুব স্তর থেকেই জাতীয় দলের খেলার সময় রুম শেয়ার করেন সের্জিও আগুয়েরোর সঙ্গে। দীর্ঘদিন মেসির রুমমেট ছিলেন কুন আগুয়েরো। বিশ্বকাপ-কোপা হোক, বা ফ্রেন্ডলি ম্যাচ- মেসি-আগুয়েরো বরাবরের সতীর্থ। মাঠ এবং মাঠের বাইরেও। এবার সেই নিয়মের ব্যত্যয় ঘটেছে। আগুয়েরো নেই কাতার বিশ্বকাপে। তাই মেসি একাই রুমে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও পড়ুন: বিশ্বকাপের কুৎসিততম কেলেঙ্কারি! জেতার জন্য ইকুয়েডরকে নাকি কোটি কোটি ডলার ঘুষ দিল কাতার

ওলে-র প্রতিবেদনে মেসির রুম নম্বর নিয়েও বিস্তারিত জানানো হয়েছে। বলা হচ্ছে, কাতার ইউনিভার্সিটির রুম নম্বর বি-২০১’এ থাকছেন মেসি। “এই প্ৰথমবার কোনো7 ফিফা টুর্নামেন্টে কোনও সতীর্থের সঙ্গে রুম শেয়ার না করেই একা ঘুমোবেন। রুম নম্বর বি-২০২’এ রয়েছেন রদ্রিগো এবং ওতামেন্দি। মেসির রুমের ঠিক উল্টো দিকে বি-২০৪’এ রয়েছেন ডি মারিয়া এবং পারেদেস।”

বিফ বার্বিকিউ খাওয়ার ট্র্যাডিশন ধরে রাখার জন্য আর্জেন্টিনা এবার ঠাঁই গেড়েছে কাতার বিশ্ববিদ্যালয় চত্ত্বরে। মঙ্গলবার কাতারে পৌঁছেই মেসিরা সরাসরি নতুনভাবে সাজিয়ে তোলা কাতার বিশ্ববিদ্যালয়ে পাড়ি দেন। সেখানে পাঁচতারা হোটেলের চাকচিক্য না থাকলেও আর্জেন্টিনা দলের অভিযোগ জানানোর কোনও উপায়ই নেই। কারণ প্রথাগতভাবে আর্জেন্টিনা আসাদস (বিফ বার্বিকিউ) বানিয়ে, খেয়ে উদরপূর্তি করতে পারবে।

আরও পড়ুন: আলোর রোশনাই, BTS-ম্যাজিক! কাতারে বিশ্বকাপ উদ্বোধনে চমকের পর চমক, কখন-কোন চ্যানেলে দেখবেন

আর্জেন্টিনা থেকেই প্যাকেটজাত গরুর মাংস নিয়ে আসা হয়েছে ফুটবল দলের জন্য। সেই সঙ্গে আর্জেন্টিনার নিজস্ব শ্যেফ-ও থাকছেন। যিনি আর্জেন্টিনার এই ট্র্যাডিশনাল বিফ বার্বিকিউ (আসাদোস) বানাতে পারদর্শী।

বিশ্বকাপে নামার আগে আর্জেন্টিনা ওয়ার্ম আপ ম্যাচ খেলেছিল। ইউএই-কে ৫-০ বিধ্বস্ত করার ম্যাচে মেসি ৯০ মিনিটই মাঠে ছিলেন। সবমিলিয়ে ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপে প্ৰথম ম্যাচে খেলতে নামবে আর্জেন্টিনা। নভেম্বরের ২২ তারিখ লা আলবিসেলেস্তে মাঠে নামছে সৌদি আরবের বিপক্ষে। নভেম্বর ২৭ এবং ১ ডিসেম্বর গ্রুপের বাকি দুই ম্যাচে আর্জেন্টিনা খেলবে যথাক্রমে মেক্সিকো এবং পোল্যান্ডের বিপক্ষে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 lionel messi sleeping alone as sergio aguero not part of argentina squad