scorecardresearch

বড় খবর

বিশ্বকাপে ভুল দলের ওপর বাজি! কোটি কোটি টাকা হেরে ভিখিরি হয়ে গেলেন ফুটবল সমর্থক

বিশ্বকাপে বাজি লড়ে হার কোটি কোটি টাকা

বিশ্বকাপে ভুল দলের ওপর বাজি! কোটি কোটি টাকা হেরে ভিখিরি হয়ে গেলেন ফুটবল সমর্থক

প্রথম ম্যাচে জাপান হারিয়ে দিয়েছিল শক্তিশালী জার্মানিকে। অন্যদিকে, কোস্তারিকা আবার ০-৭ গোলে চূর্ণ হয় স্পেনের কাছে। রবিবার খেলা ছিল কোস্তারিকা বনাম জাপানের। প্ৰথম দুই ম্যাচের ফলাফল বিশ্লেষণ করে এক সমর্থক জাপানের উপরেই বাজি ধরেন ট্যাব স্পোর্টস এন্ড বেটিংয়ে।

সেই সমর্থককে হতাশ করে শেষমেশ জাপান দোহার আহমেদ বিন আলি স্টেডিয়ামে ০-১ গোলে হেরে যায় কোস্তারিকার কাছে। সেই জুয়াড়ির দিনের শেষে ক্ষতি হল ১৮১,৪৮২ মার্কিন ডলারের। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ১.৪ কোটি টাকা।

আরও পড়ুন: খালি গায়ে মেক্সিকোর জার্সিতে সপাটে লাথি! ভয়ঙ্কর বিতর্কে মেসিকে চরম হুমকি চ্যাম্পিয়ন বক্সারের

জাপান জিতলে অবশ্য সোনায় সোহাগা হত সেই ব্যক্তির। পকেটে পুরতেন ২৭২.২২৩ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার অঙ্ক ২.২ কোটি টাকা। ম্যাচে ফেভারিট জাপানের পক্ষে জুয়ার দর ছিল ১.৫ ডলার।

প্ৰথম ম্যাচে স্পেনের কাছে বিধ্বস্ত হওয়ার পর কোস্তারিকা ১-০ গোলে জাপানকে হারিয়ে টুর্নামেন্টে টিকে থাকল। ৮১ মিনিটে গোল করে যান কোস্তারিকার কেইসার ফুলার। গ্রুপ-এফ’এর অন্য ম্যাচে জার্মানি শেষ মুহূর্তের গোলে স্পেনের বিরুদ্ধে ১-১ ড্র করে টিকে থাকল টুর্নামেন্টে। মোরাতার গোলে দ্বিতীয়ার্ধে লিড নেয় স্পেন। তারপরে ৮৩ মিনিটে গোল করে যান পরিবর্ত হিসাবে মাঠে নামা নিকলাস ফুলক্রুগ।

আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার মুখে জার্মানি! কোন কোন হিসাবে শেষ ১৬-য় যাবে চারবারের চ্যাম্পিয়নরা

স্পেন আপাতত গ্রুপ-ই’তে চার পয়েন্ট নিয়ে শীর্ষে। জাপান এবং কোস্তারিকা তিন পয়েন্ট নিয়ে যথাক্রমে দুই এবং তিন নম্বর স্থানে। এক পয়েন্ট নিয়ে গ্রুপের লাস্ট বয় চার বারের চ্যাম্পিয়নরা। গ্রুপে স্পেন শেষ ম্যাচ খেলবে জাপানের বিরুদ্ধে। আল খলিফা স্টেডিয়ামে। জার্মানি এই আল বায়েত স্টেডিয়ামেই মুখোমুখি হবে কোস্তারিকার বিপক্ষে। মঙ্গলবার একই সময়ে দুই ম্যাচ খেলা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 misplaced betting on japan cost football fan loses 1 4 crores