scorecardresearch

বড় খবর

জঘন্যতম বিশ্বকাপ! মেসির হাতে কাপ দেখেই জ্বলে পুড়ে ছারখার রোনাল্ডোর বোন

মেসির হাতে বিশ্বকাপ দেখে ফুঁসে উঠলেন রোনাল্ডোর বোন

জঘন্যতম বিশ্বকাপ! মেসির হাতে কাপ দেখেই জ্বলে পুড়ে ছারখার রোনাল্ডোর বোন

কাতার ওয়ার্ল্ড কাপকে নিকৃষ্টতম বলে দাগিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বোন কাতিয়া আভেইরা। যদিও জানালেন, দর্শকদের দুর্ধর্ষ ফাইনাল উপহার দিয়েছে কাতার। বিশ্বকাপ জয়ের জন্য আর্জেন্টিনাকে শুভেচ্ছা জানানো থেকে কিলিয়ান এমবাপের ভূয়সী প্রশংসাও তাঁর মুখে। তবে একবারের জন্যও মুখে আনলেন না লিওনেল মেসির নাম।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে রোনাল্ডোর বোন লিখে দিয়েছেন, “সর্বকালের নিকৃষ্টতম বিশ্বকাপ। যদিও গ্রেট একটা ফাইনাল ম্যাচ উপহার দিয়েছে। কী দুর্ধর্ষ একটা ম্যাচ দেখলাম! আর্জেন্টিনাকে শুভেচ্ছা।”

আরও পড়ুন: কাতারের নিয়মকে বুড়ো আঙুল! বক্ষযুগল উন্মুক্ত করেও বিপদ এড়ালেন আর্জেন্টিনার তরুণী সমর্থক, কীভাবে

গোল্ডেন বুট জয়ী ফাইনালে হ্যাটট্রিক করেও ট্র্যাজিক হিরো কিলিয়ান এমবাপেকে প্রশংসায় ভাসিয়ে দিয়ে কাতিয়া লিখেছেন, “কিলিয়ান এমবাপে, অসাধারণ ফুটবলার। তোমার জন্য উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করে রয়েছে। অবিশ্বাস্য।”

পর্তুগাল কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে ছিটকে গিয়েছে। রোনাল্ডোর বিশ্বকাপ স্বপ্ন অধরাই থেকে গিয়েছে। নিজের ফর্মের তুঙ্গে ছিলেন না। নক আউট পর্ব থেকেই রোনাল্ডোকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া হয়। মরক্কো ম্যাচে পরিবর্ত হিসাবে মাঠে নামেন তারকা। তবে প্রভাব ফেলতে পারেননি। শেষদিকে তাঁর একমাত্র গোলমুখী শট বাঁচিয়ে দেন মরোক্কান গোলকিপার ইয়াসিন বোনু।

আরও পড়ুন: এমবাপের পুতুল নিয়ে খিল্লি এবার আর্জেন্তিনার বিজয় মিছিলে! বেনজির ঘটনায় চমকে গেল ফুটবল বিশ্ব

সেই ম্যাচের পরে রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ তেড়েফুঁড়ে আক্রমণ শানান কোচ ফার্নান্দো স্যান্তোসকে, “আজ তোমার বন্ধু এবং কোচ ভুল সিদ্ধান্ত নিল। সেই বন্ধু যাঁর জন্য তুমি একসময় প্রশংসায় ভরিয়ে দিতে, শ্রদ্ধার কথা বলতে। সেই একই ব্যক্তি যে এদিন দেখল তুমি মাঠে নামার পরে সবকিছু কীরকম বদলে গেল, তবে তখন বড্ড দেরি হয়ে গিয়েছে।”

ফাইনালে মেসি জোড়া গোল করেন। আর্জেন্টিনার হয়ে বাকি গোল এঞ্জেল ডি মারিয়ার। ফ্রান্সের হয়ে হ্যাটট্রিক করে যান কিলিয়ান এমবাপে। এর মধ্যে দুটো গোলই পেনাল্টি থেকে। শেষ পর্যন্ত আর্জেন্টিনা টাইব্রেকার শ্যুট আউটে জিতে যায় ৪-২ ব্যবধানে। ফ্রান্সের হয়ে পেনাল্টি মিস করেন কিংসলে কোমান এবং চুয়ামেনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Fifa world cup qatar 2022 worst world cup ever slams cristiano ronaldos sister