বড় খবর

করোনা আবহেই ফুটবলারদের ট্রেনিং শুরু করল মহামেডান ক্লাব

কলকাতায় মহামেডান স্পোর্টিংই প্রথম কোনও ক্লাব যারা এই কোভিড আবহে সোমবারই ট্রেনিং শুরু করল। নতুন প্লেয়ারদের সঙ্গে চুক্তির বেশ কিছু কাজও হয়।

সামনেই সেকেন্ড ডিভিশন লিগ কোয়ালিফায়ার। এদিকে রাজ্যে করোনা অতিমারীর জেরে বন্ধ হয়েছে সব খেলা থেকে ট্রেনিং। জারি রয়েছে লকডাউন। কিন্তু আসন্ন ম্যাচের কথা চিন্তা করে কলকাতায় মহামেডান স্পোর্টিংই প্রথম কোনও ক্লাব যারা এই কোভিড আবহে সোমবারই ট্রেনিং শুরু করল।

ফিটনেস সেশনের সঙ্গে সঙ্গে নতুন প্লেয়ারদের সঙ্গে চুক্তির বেশ কিছু কাজও হয়। ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে কোচ ল বলেন, “আমাদের অনেক ভালো প্লেয়ার রয়েছে যারা টেকনিক্যালি অনেক ভাল। এরাই আমাদের দলের শক্তি। কিন্তু ব্যক্তিগতভাবে আমি মনে করি আমাদের আরও অনেকটা কাজ করা বাকি। প্লেয়ারদের থেকে সঠিকভাবে সেই খেলাটা বের করে আনতে চাই।”

কোচ আরও বলেন, “তাঁদের প্রত্যেককেই নিজ নিজ দায়িত্ব নিতে হবে এবং সকলের প্রতি সম্মান বজায় রাখতে হবে। আমি বিশ্বাস করি যদি আমরা একজোট হয়ে খেলি তাহলে এই দলি সাফল্য এনে দেবে।”

শুধু খেলোয়াড়দের জন্য নয়। মহামেডান ক্লাব সমর্থকদের জন্য বার্তা দিয়েছেন কোচ। তিনি বলেন, “আমরা আমাদের প্রথম ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছি। আমরা জানি আপনারা আমাদের থেকে কী প্রত্যাশা রাখেন। আমরা সেই আনন্দই ফিরিয়ে দিতে চাই আপনাদের।”

রবিবার মহামেডান স্পোর্টিং ক্লাবের প্লেয়ার, অফিসিয়ালস, স্টাফ-সহ সকলের কোভিড পরীক্ষা হয়েছে এবং প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: First club of kolkata mohammedan sporting resume training

Next Story
মাঠ দর্শকশূন্য থাকলেও খেলার মান কমবে না, আইপিএল নিয়ে আশ্বাস লক্ষ্মণের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com