বড় খবর

ধোনিকে প্রকাশ্যে তীব্র অপমান! কড়া জবাবে ফুঁসে উঠল সুইগিও

ধোনিকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার পাল্টা দিল সুইগিও। জানিয়ে দিল প্রজন্মের সেরার সেরা তারকা তিনি।

চলতি আইপিএলে চেনা মেজাজে ধোনি, সিএসকে। ব্যাট হাতে যদিও ধোনি সুপারফ্লপ। বারবার ব্যাট করতে নেমে শোচনীয়ভাবে ব্যর্থ হচ্ছেন তারকা ক্রিকেটার। আর মহাতারকার এই ব্যর্থতায় অনেক সমর্থকই অধৈর্য হয়ে, সোশ্যাল মিডিয়ায় ধোনিকে ট্রোল করে চলেছেন। বারবার লেখা হচ্ছে, কবে অবসর নেবেন ধোনি!

৪০ বছরের মহাতারকা আইপিএলে ১৪ ম্যাচে ৯৬ করেছেন। সর্বোচ্চ স্কোর ১৮। এমন শোচনীয় পারফরম্যান্সে যেকোনও দলের প্রথম একাদশেও সুযোগ পাবেন না তিনি। তবে সিএসকে একাদশে তিনি অপরিহার্য অঙ্গ। তা যতই তিনি রান না করুন। কারণ, ক্রিকেট মগজাস্ত্রের তাঁকে টেক্কা দেওয়ার সাধ্যি নেই কারোর। বারবার নেতৃত্বে চলতি মরশুমেও প্রমাণ করেছেন তিনি। একাধিকবার গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে একা ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছেন। তবে অনেকেই মনে করেন, ব্যাট হাতে পারফর্ম না করতে পারলে সিএসকের মত শীর্ষস্থানীয় দলের প্ৰথম একাদশে খেলা উচিত নয় মহাতারকার।

আরও পড়ুন: ভারতের কোচ হওয়ার বিষাক্ত পরিকল্পনায় IPL-এ বাদ ওয়ার্নার! ষড়যন্ত্রের রিপোর্ট প্রকাশ্যে

ধোনির ওপর ক্রুদ্ধ হয়েই এমন এক সমর্থক এবার সরাসরি সোশ্যাল মিডিয়ায় ট্রোল করে বসলেন। মজাদার ছলে শ্লেষাত্মক ভঙ্গিতে ধোনির খারাপ ব্যাটিং ফর্ম প্রকাশ করলেন তিনি। সুইগির সাপোর্ট হ্যান্ডল সুইগি কেয়ার্স-কে ট্যাগ করে সেই নেটিজেন লিখলেন, ইন্সটামার্টে এমএস ধোনি অর্ডার করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি। তবে বারবারই তাঁকে জানানো হচ্ছে, “এমএস ধোনি ফুরিয়ে গিয়েছে।” সুইগি-কে ট্যাগ করে এর ‘সমাধান’ করার আর্জি জানান সেই সমর্থক।

তবে মহাতারকাকে ট্রোলিংয়ের জবাবে সুইগি কেয়ারের টুইটার হ্যান্ডলে পাল্টা জানিয়ে দেওয়া হল, ধোনির মত ক্রিকেটার প্রজন্মে একজনই হয়। তাঁর মত কাউকে খুঁজে পাওয়া মুশকিল। ফুড ডেলিভারি সংস্থা লিখে দেয়, “দুর্ভাগ্যবশত, ধোনির মত লেজেন্ডদের ওঁরা আর তৈরি করে না।”

সুইগির বিষাক্ত জবাবের পরে ধোনি ভক্তদের পাল্টা ট্রোলিংয়ের মুখে পড়েন সংশ্লিস্ট ক্রিকেট প্রেমী। সঙ্গেসঙ্গেই তিনি সেই টুইট মুছে দেন।

আরও পড়ুন: ফ্রান্সে জয়জয়কার হরভজনের! আইপিএলের মাঝেই পেলেন দারুণ সুসংবাদ

কোনও সন্দেহ নেই, ধোনি এখন অতীতের ছায়ামাত্র। এই বয়সে পুরোনো ফর্মে ধোনিকে দেখতে চাওয়ার প্রত্যাশাও যুক্তিহীন। তবে ধোনি যে নেতৃত্বেই দুই দলের মধ্যে ফারাক গড়ে দিতে পারেন, তা এখনও বুঝিয়ে যাচ্ছেন। আইপিএলের পরে ধোনির এসাইনমেন্ট টি২০ বিশ্বকাপ। যেখানে জাতীয় দলের মেন্টরের ভূমিকা পালন করবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Food delivery platform swigy hits out at a troll asking dhoni for ipl retirement

Next Story
ভারতের বিশ্বকাপ দলে বড়সড় পরিবর্তন! মুখোমুখি আলোচনায় বসছেন কোহলি-রোহিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com