বড় খবর

আইপিএলের মধ্যেই দুঃসংবাদ, মুম্বইয়ে প্রয়াত প্রাক্তন অজি ক্রিকেটার ডিন জোন্স

তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ব ক্রিকেট মহলে।

ডিন জোন্স

আইপিএলের মধ্যের দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অস্ট্রেলিয়ার প্রখ্যাত ক্রিকেটার ডিন জোন্স। আইপিএলের কমেন্ট্রির জন্য মুম্বইতে ছিলেন তিনি। একটি জৈব সুরক্ষা বলয়ে মোড়া সাত তারা হোটেলে থাকছিলেন তিনি। বৃহস্পতিবার আচমকা হার্ট অ্যাটাক হয় তাঁর। তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ব ক্রিকেট মহলে।

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ৫২টি টেস্ট ম্যাচ খেলেছেন কেরিয়ারে। ৩,৬৫১ রান করেছিলেন। অ্যালান বর্ডারের সাড়া জাগানো দলের নির্ভরযোগ্য ওপেনারের ব্যাট থেকে এসেছিল ১১টি টেস্ট সেঞ্চুরি। ওয়ানডে-তেও সমান সাবলীল ছিলেন জোন্স। ১৬৪টি ম্যাচে করেছেন ৬,০৬৮ রান। সাতটি শতরান এবং ৪৬টি অর্ধ শতরানে সাজানো তাঁর কেরিয়ার।

অবসরের পর পেশাদার কমেন্ট্রিতে প্রবেশ করেন তিনি। স্টার স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন তিনি। করোনার জেরে মুম্বইয়ে জৈব সুরক্ষা বলয়ে মোড়া সাত তারা হোটেলে থাকছিলেন তিনি। ক্রিকেট বিশেষজ্ঞ হিসাবে অফ টিউব ধারাভাষ্য দিচ্ছিলেন আইপিএলের জন্য। কিন্তু আচমকা হার্ট অ্যাটাকে সব শেষ। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিশ্ব ক্রিকেট মহলে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former australia cricketer commentator dean jones dies of cardiac arrest

Next Story
IPL 2020: ফিল্ডিংয়ে ব্যর্থ, তাই বুমরার প্রতি ক্ষোভ উগরে দিলেন হার্দিক, দেখুন বিতর্কিত ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com