scorecardresearch

বড় খবর

শিখ, ভারতীয় আর্মিকে অসম্মান লাল সিং-য়ে! আমিরের বিরুদ্ধে গর্জে উঠলেন ইংরেজ স্পিনারও

লাল সিং চাড্ডা বয়কটের ডাক দিলেন এবার মন্টি পানেসর। শিখদের নাকি খাটো করে দেখানো হয়েছে, অভিযোগ ইংরেজ স্পিনারের।

শিখ, ভারতীয় আর্মিকে অসম্মান লাল সিং-য়ে! আমিরের বিরুদ্ধে গর্জে উঠলেন ইংরেজ স্পিনারও

লাল সিং চাড্ডা মুক্তির আগেই ব্যাপকভাবে আলোচনায়। হলিউডে টম হ্যাংকসের অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর বলিউডি রিমেক আপাতত বেশ কয়েক সপ্তাহ ধরেই আলোচনার শীর্ষে।

টুইটার সহ সমস্ত সোশ্যাল মিডিয়াতেই বেশ কিছুদিন ধরে ট্রেন্ডিং বয়কট ‘লাল সিং চাড্ডা’ শব্দবন্ধনী। এমন অবস্থায় লাল সিং-য়ের বয়কট নিয়ে মুখ খুললেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা স্পিনার মন্টি পানেসরও। সরাসরি লাল সিং চাড্ডা-কে নিয়ে ক্ষোভ উগরে দিলেন। একজন শিখকে যেভাবে সিনেমায় প্রতিফলিত করা হয়েছে, তার বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বলে দিয়ে, ও সিনেমা শিখ সম্প্রদায় এবং ভারতীয় সেনাবাহিনীর জন্য অবজ্ঞাসূচক।

আরও পড়ুন: ISL-এ নেতৃত্ব দেওয়া তারকা এবার ইস্টবেঙ্গলে! একসঙ্গে তিন চুক্তিতে ঝড় তুলল লাল-হলুদ

নিজের টুইটারে মন্টি পানেসর লিখেছেন, “ফরেস্ট গাম্প মার্কিন সমাজে পুরোপুরি খাপ খেয়ে যায়, কারণ মার্কিন যুক্তরাষ্ট্র ভিয়েতনাম যুদ্ধের জন্য কম বুধংক সম্পন্ন ব্যক্তিদের সেনাবাহিনীতে নিয়োগ করছিল। সেই অর্থে সেই সিনেমা ভারতীয় সেনাবাহিনী এবং শিখ সম্প্রদায়ের কাছে অপমানজনক।” এই টুইটের সঙ্গে ‘বয়কট লাল সিং চাড্ডা’ হ্যাশট্যাগও জুড়ে দিয়েছেন তিনি।

এখানেই না থেমে দ্বিতীয় টুইটে মন্টি পানেসর আরও আক্রমণাত্মক ভঙ্গিতে বলে দিয়েছেন, “আমির খান লাল সিং চাড্ডায় একজন বোকার ভূমিকায় অভিনয় করেছেন। ফরেস্ট গাম্পও গর্দভ ছিলেন। অপমানজনক, অসম্মানের। বয়কট লাল সিং চাড্ডা।”

আর চারদিকে এই বয়কটের পাল্লায় পড়ে আমির খানের লাল সিং বক্স অফিসের প্ৰথম দিন মোটেই সুবিধা করতে পারেনি। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, লাল সিং চাড্ডার প্ৰথম দিনের কালেকশন মাত্র ১১.৫ কোটি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Former england spinner monty panesar calls laal singh chaddha disgraceful to sikh and indian army