আইপিএল চলাকালীনই গ্রেফতার ভারতের ক্রিকেট দলের প্রাক্তন কোচ

ডিসিপি ক্রাইম ব্র্যাঞ্চ জয়দীপ সিং জানিয়েছেন, “তুষার অরোঠে জুয়া কাণ্ডে অন্যতম অভিযুক্ত। ক্যাফের অন্যতম মালিকও ছিলেন তিনি। ক্যাফের মধ্যে জুয়া আয়োজন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।”

আইপিএলে বেটিং করার দায়ে গ্রেফতার কোচ তুষার অরোঠে (ছবি-টুইটার ও ফেসবুক)
বিশ্বকাপে জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে বিতর্ক তৈরি করেছিলেন কোচ তুষার অরোঠে। সেই বিতর্কের ঢেউই তাঁকে মহিলা ক্রিকেট দলের সংস্রব থেকে দূরে সরিয়ে দিয়েছিল। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শিরোনামে কোচ তুষার। আইপিএলে বেটিং করার দায়ে গ্রেফতার হতে হল তাঁকে। জাতীয় প্রচারমাধ্যম সূত্রের খবর, মঙ্গলবার রাতে আইপিএল ম্যাচ চলাকালীন বরোদার ক্রাইম ব্র্যাঞ্চ স্থানীয় এক ক্যাফে থেকে গ্রেফতার করে ১৯ জনকে।

ধৃতদের মধ্যেই ছিলেন বিতর্কিত কোচ। ডিসিপি ক্রাইম ব্র্যাঞ্চ জয়দীপ সিং জানিয়েছেন, “তুষার অরোঠে জুয়া কাণ্ডে অন্যতম অভিযুক্ত। ক্যাফের অন্যতম মালিকও ছিলেন তিনি। ক্যাফের মধ্যে জুয়া আয়োজন করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তবে তিনি জুয়ায় সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন কিনা, তা তদন্তসাপেক্ষ। যখন ধরপাকড় চালানো হয়, সেই সময় উনি ক্যাফেতে হাজির ছিলেন।”

tushar arothe
তুষার আরোঠে. (ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ)

পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়েছে, তদন্তকারী দল ইতিমধ্যেই ২১টি মোবাইল ফোন, ৪৫,৯১০ টাকা নগদ, আটটি গাড়ি, একটি প্রোজেক্টর, সেট টপ বক্স বাজেয়াপ্ত করেছে। সমস্ত অভিযুক্ত ব্যক্তি যদিও জামিনে ছাড়া পেয়ে গিয়েছে।

বরোদার প্রাক্তন ক্রিকেটার তুষার অরোঠের কোচিংয়ে জাতীয় মহিলা দল ফাইনালে পৌঁছনোর পরে চুক্তি বাড়ানো হয়েছিল। তবে এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশের কাছে হারের পরে হঠাৎ তিনি পদত্যাগ করেন। দলের মধ্যে অন্তর্কলহের জন্য তিনি সরে দাঁড়িয়েছিলেন, এমনটাই জানা যায়। এরপরেই এমন ঘটনায় জড়িয়ে পড়লেন তিনি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Former india womens cricket coach tushar arothe hits headline for ipl betting

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com