ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে এসে নিখোঁজ হয়ে গেলেন ভারতের এই ক্রিকেটার!

করেলিবাগ চত্বরে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে এসেছিলেন সারাইয়া। অাম্রপালী কমপ্লেক্সের একটি ব্যাংক থেকে বেরিয়ে তিনি অটো ধরেছিলেন। তারপর আর বাড়ি ফেরেননি সারাইয়া।

By: Vadodara  Updated: November 29, 2018, 04:11:56 PM

প্রাক্তন রাজ্য়স্তরের ক্রিকেটার মিত্তল সারাইয়া রাস্তা থেকে রহস্যজনক ভাবে নিঁখোজ হয়ে গেলেন। মঙ্গলবার দুপুরে ভদোদরায় ঘটল এই ঘটনা। মার্কিন মুলুকের ফ্লোরিডায় দু’দশক কাটানোর পর সারাইয়া দেশে ফিরেছিলেন তাঁর অসুস্থ বাবাকে দেখতে। যদিও কারোর কারোর মতে তাঁর কাকাও সুস্থ নন। দেশে ফিরেই এই অপ্রীতিকর ঘটনা ঘটল ৫১ বছরের সাতের দশকের ক্রিকেটারের সঙ্গে।

পুলিশ সূত্রের খবর, করেলিবাগ চত্বরে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে এসেছিলেন সারাইয়া। অাম্রপালী কমপ্লেক্সের একটি ব্যাংক থেকে বেরিয়ে তিনি অটো ধরেছিলেন। তারপর আর বাড়ি ফেরেননি সারাইয়া। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে, সারাইয়া ব্যাঙ্ক থেকে বেরিয়ে অটো ধরেছেন। কিন্তু পুলিশ অটোর লাইসেন্স প্লেট নম্বরটি দেখতে পায়নি। করেলিবাগ থানাতেই নিখোঁজ ডায়েরি করা হয়েছে। অপরাধ দমন শাখার আধিকারিক জেডি তারাল জানিয়েছেন “আমরা সিসিটিভি ফুটেজ ধরেই অটোটাকে ধরার চেষ্টা করছি। মুক্তিপণ চেয়ে কোনও ফোন আসেনি এখনও। ফলে আমরা এটাকে অপহরণের দৃষ্টিভঙ্গি থেকে দেখছি না। পরিবারে মতে তাঁর সঙ্গে কারেরা শত্রুতা ছিল না। ফলে আমরা কাউকে সন্দেহও করছি না। আমরা ওনাকে খোঁজার জন্য চারটি টিম করেছি। কিন্তু এখনও কোনও সূত্র পাওয়া যায়নি।”

আরও পড়ুন: Asian Games 2018: বন্যায় স্বজন হারিয়েও এশিয়াডে লড়ছেন সজন

নিখোঁজ ক্রিকেটারের পরিবারের এক সদস্য জানিয়েছেন যে, সারাইয়ার মা তাঁকে দুপুর ২টো ১৫ নাগাদ ফোন করে জানতে চেয়েছিলেন যে, তাঁর বাড়িতে ফেরার জন্য কোনও গাড়ির প্রয়োজন আছে কি না! কিন্তু সারাইয়া জানান যে, তিনি হেঁটেই ফিরতে পছন্দ করবেন। কিন্তু দু’ঘণ্টা পার হয়ে যাওয়ার পরেও সারাইয়া না-ফেরায় তাঁর মা তাঁকে ফোন করেন। ফোনটি সুইচ অফ পান। এরপর তিনিই ব্যাঙ্কে যান। ব্যাঙ্ক থেকে বলে দেওয়া হয় যে, সারাইয়া ঘণ্টাখানেক আগে বেরিয়ে গিয়েছেন ব্যাঙ্ক থেকে। পুলিশ এখন তদন্তে নেমেছে। দিনদুপুরে জ্বলজ্যান্ত একজন ক্রিকেটারের হারিয়ে যাওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছেন অনেকেই। সারাইয়া সাতের দশকে বিশ্ববিদ্যালয়ের হয়ে খেলেছেন। ভদোদরা ক্রিকেট অ্যাসোসিয়েশনের হয়ে জাভেরি লিগে এ ডিভিশন ক্রিকেট খেলেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Former indian cricketer goes missing in vadodara54263

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X