scorecardresearch

বড় খবর

করোনা কেড়ে নিল জাতীয় দলের প্রাক্তন তারাকে, শোকে মুষড়ে উঠল ভারতীয় ফুটবল

কর্ণাটক স্পোর্টিং এসোসিয়েশনের তরফে যে বিবৃতি দেওয়া হয়েছে, সেখান থেকে জানা গিয়েছে ব্রাহ্মভরের মহেশ হাসপাতালে বঙ্গেরার কোভিডের চিকিৎসা চলছিল।

করোনা কেড়ে নিল জাতীয় দলের প্রাক্তন তারাকে, শোকে মুষড়ে উঠল ভারতীয় ফুটবল

করোনা কেড়ে নিল আরো এক ক্রীড়াব্যক্তিত্বকে। কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন মহারাষ্ট্রের প্রাক্তন গোলকিপার শেখর বঙ্গেরা। ওকরে মিলসের প্রাক্তন এই ফুটবলার বুধবার রাতে ম্যাঙ্গালোরের উদুপিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

৭৪ বছরের এই ফুটবল তারকার মৃত্যুতে দেশের ফুটবল জগতে শোকের ছায়া নেমে এসেছে। রেখে গেলেন স্ত্রী এবং দুই কন্যাকে।

আরো পড়ুন: সৌরভের ‘বিরুদ্ধে’ গেলেন রায়না! চ্যাপেলকে ভরিয়ে দিলেন তুমুল প্রশংসায়

কর্ণাটক স্পোর্টিং এসোসিয়েশনের তরফে যে বিবৃতি দেওয়া হয়েছে, সেখান থেকে জানা গিয়েছে ব্রাহ্মভরের মহেশ হাসপাতালে বঙ্গেরার কোভিডের চিকিৎসা চলছিল। তবে বুধবার রাতেই সমস্ত প্রচেষ্টা ব্যর্থ হয়।

নিউ ইন্ডিয়া এসুরেন্স-এর হয়ে কেরিয়ার শুরু করেছিলেন দীর্ঘদেহী এই গোলরক্ষক। তেকাঠির নিচে তাঁর ফর্ম দেখেই মুম্বইয়ের বিখ্যাত ক্লাব ওকরে মিলস তাঁকে সই করায়। জাতীয় পর্যায়ে এরপরে সন্তোষ ট্রফিতে মহারাষ্ট্রের হয়েও প্রতিনিধিত্ব করেন তিনি। জাতীয় দলের হয়েও দীর্ঘদিন সুনামের সঙ্গে খেলেছেন তিনি।

অবসর নেওয়ার পর ধানবাদ ফুটবল একাডেমির সঙ্গেও যুক্ত ছিলেন। ধানবাদে ফুটবল একাডেমি তৈরিতে গুরুত্বপূর্ণ অবদান ছিল বঙ্গেরার। মুম্বইয়েও গোলকিপারদের একাডেমি চালু করেছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Former indian goalkeeper shekhar bangera passes away due to covid