বড় খবর

সৌরভের হৃদরোগে তেলের বিজ্ঞাপন লাটে, বাধ্য হয়ে বড় সিদ্ধান্ত নিল ফরচুন

এদিনই হাসপাতালে আসেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। তিনি সৌরভের সঙ্গে সাক্ষাৎ করার পাশাপাশি মহারাজের চিকিৎসার জন্য গঠন করা মেডিকেল বোর্ডের নয়জন চিকিৎসকদের সঙ্গে আলোচনা সারেন।

হৃদয়ের সুস্থতার জন্য সৌরভ গঙ্গোপাধ্যায় রান্নার তেলের বিজ্ঞাপন করতেন। তবে সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই হৃদরোগের শিকার হয়েছেন। এমন ঘটনা ব্র্যান্ডের মার্কেটিংয়ে নেতিবাচক প্রভাব ফেলবে এমন চিন্তা করেই এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফরচুন কাচ্চিঘানি সর্ষের তেলের বিজ্ঞাপন সরিয়ে নিল প্রস্তুতকারক সংস্থা আদানি উইলমার।

বর্তমানে মধ্য কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন সৌরভ। এর মধ্যেই তাঁর বিজ্ঞাপনী প্রচার নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল তেল প্রস্তুতকারক সংস্থা। সৌরভের সমস্ত বিজ্ঞাপন সরিয়ে নেওয়া হচ্ছে আপাতত। নিজস্ব এডভারটাইজিং এজেন্সিকে নতুনভাবে প্রচারের ক্যাম্পেনিং ঠিক করতে বলা হয়েছে।

আরো পড়ুন: সৌরভের অসুস্থতার খবরে উতলা হলেন নাগমা, মুখ খুললেন টুইটে

শনিবার বাড়িতে জিম করার সময় হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। সঙ্গেসঙ্গেই হাসপাতালে এসে শারীরিক পরীক্ষা নিরীক্ষা করার পর ধরা পড়ে মহাতারকা ট্রিপল ভেসেল ডিজিজ-এ আক্রান্ত। তড়িঘড়ি একটি ধমনীতে এনজিওপ্ল্যাস্টি করা হয় তাঁর।

সৌরভের হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা দেশজুড়ে ছড়িয়ে পড়ার সঙ্গেসঙ্গেই ফরচুন তেলের বিজ্ঞাপন ঘিরে ব্যাপক ট্রোলিং হতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

কীর্তি আজাদও সৌরভের অসুস্থতার খবর পেয়ে ফরচুন তেলের বিজ্ঞাপন নিয়ে ট্রোল করে বসেন। তারপরে যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাঁকে আবার একপ্রস্থ ব্যারাকিংয়ের শিকার হতে হয়। সৌরভের অসুস্থতার আঁচ তাদের ব্র্যান্ডের গেয়েও এসে পড়ছে এমনটা বুঝেই এরপর তড়িঘড়ি সিদ্ধান্ত নেয় সংস্থাটি।

যাইহোক, এদিনই হাসপাতালে আসেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। তিনি সৌরভের সঙ্গে সাক্ষাৎ করার পাশাপাশি মহারাজের চিকিৎসার জন্য গঠন করা মেডিকেল বোর্ডের নয়জন চিকিৎসকদের সঙ্গে আলোচনা সারেন। সেই আলোচনাতেই সৌরভের বাকি দুই ব্লকড ধমনী নিয়ে মত বিনিময় হয় চিকিৎসকদের মধ্যে। তবে হাসপাতাল থেকে জানানো হয়েছে বাকি দুই ধমনীতে এখনই স্টেন্ট কিংবা বাইপাস সার্জারি করা হবে না। তাঁকে বুধবারই ডিসচার্জ করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

পরে বেলায় বেসরকারি হাসপাতালের সিইও রূপালি বসু জানিয়েছেন, সৌরভের বাকি দুটি ধমনীতে স্টেন্ট বসানো হবে। তবে তা এখনই হচ্ছে না। তবে এখনই নয়, সর্বসম্মতভাবে অ্যাঞ্জিওপ্লাস্টির প্রক্রিয়া পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। সেই অ্যাঞ্জিওপ্লাস্টি কবে হবে, তা সৌরভের শারীরিক অবস্থার উপর নির্ভর করছে। আগামী কয়েকদিনের মধ্যে এই সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Fortune cooking oil removes all advertisement featuring sourav ganguly

Next Story
আইপিএলের সময় জাতীয় দলের ক্রিকেটারকে ‘কু প্রস্তাব’ তরুণীর, পুলিশে গেলেন তারকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com