মৃত্যুর আগে ওয়ার্নের শেষ ছবি এটাই! প্রকাশ করে দিলেন প্রাণের বন্ধু, দেখে নিন

তাইল্যান্ডের কো সামুইয়ে ছুটি কাটাতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন শ্যেন ওয়ার্ন। হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলে প্রাথমিক অনুমান।

মৃত্যুর আগে ওয়ার্নের শেষ ছবি এটাই! প্রকাশ করে দিলেন প্রাণের বন্ধু, দেখে নিন

কিংবদন্তি শ্যেন ওয়ার্নের মৃত্যুর ৭২ ঘন্টা অতিক্রান্ত। তবু সেই শোকের হ্যাংওভার কিছুতেই কাটছে না ক্রিকেট বিশ্বের। গত সপ্তাহে শুক্রবার কো সামুইয়ে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে নিজের ভিলায় হৃদরোগে আক্রান্ত হন। ৫২ বছরের মহাতারকা নাকি বুকে ব্যথার কথা জানিয়েছিলেন।

নিজের রুমে অচৈতন্য অবস্থায় ওয়ার্নের বন্ধুরা তাঁকে খুঁজে পান। তারপরে ওয়ার্নের তিন বন্ধুই সিপিআর প্রয়োগ করে বাঁচানোর চেষ্টা করেন। দ্রুত স্থানীয় হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। সেখানেই ওয়ার্নকে মৃত বলে ঘোষণা করা হয়।

মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরে ওয়ার্নের জন্য বিশ্বের সমস্ত প্রান্ত থেকে শোকবার্তা ভেসে আসতে থাকে। সোমবার ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়, স্বাভাবিকভাবেই মৃত্যু হয়েছে কিংবদন্তি, যা আগেই থাইল্যান্ডের পুলিশ দাবি করে।

আরও পড়ুন: ওয়ার্ন মোটেই গ্রেটেস্ট নয়! কিংবদন্তির মৃত্যুর আবহে বিষ্ফোরক মন্তব্যে তীব্র রোষে সানি

ওয়ার্নের জন্য এখনও শোকাহত বিশ্ব। মহাতারকার সতীর্থ হোক বা প্রতিপক্ষ সম্মান, কুর্ণিশে ভরিয়ে দিচ্ছেন। সোমবার ওয়ার্নের পরিবারের পক্ষ থেকে আবেগী প্রতিক্রিয়া জানানো হয়।

যাইহোক, ওয়ার্নের বন্ধু এবং দীর্ঘদিনের সহযোগী টমাস হল ওয়ার্নের জীবনের সম্ভবত শেষ ছবি শেয়ার করেন। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বছর ১৫ আগে থমাস হলের সঙ্গে ওয়ার্নের সাক্ষাৎ হয় প্ৰথমবার। তবে গত কয়েক বছর ধরে ওয়ার্নের সহযোগী হিসেবে জড়িত ছিলেন তিনি।নিজের কলাম দ্যা স্পোর্টিং নিউজ-এ হল লিখেছেন, “গত বছর কিংবা তার আগে থেকেই শ্যেন আমার সঙ্গে কাজ করছিল। ২০০৫ এসেজ টেস্টের, ২০০৮ আইপিএলের এবং একটা একদিনের আন্তর্জাতিক ম্যাচের টি শার্ট ও আমাকে দিয়েছিল। যা এখন অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডে দ্য স্পোর্টিং নিউজ অফিসে রয়েছে।”

ওয়ার্নের পরিবার রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্যের বিষয়ে রাজি হয়েছে। মেলবোর্নে সম্ভবত ওয়ার্নকে শেষ সম্মান জানানো হবে। যদিও দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Friend thomas hall shares shane warnes last moment picture goes

Next Story
ওয়ার্নকে নিয়ে বিতর্কিত মন্তব্যে তীব্র ক্ষোভ, নিজেকে ‘বাঁচাতে’ আসরে নামলেন গাভাসকার