বড় খবর

কোঝিকোড়ে জাতীয় বিপর্যয়, মন খারাপের টুইট শচীন থেকে কোহলিদের

গভীর রাত পর্যন্ত ভেঙে পড়া বিমান থেকে যাত্রীদের উদ্ধার করার কাজ করে কেরল পুলিশ ও জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর যৌথ দল।

শুক্রবার ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়ে দুবাই থেকে কোঝিকোড়ে আসা বিমান। তারপর গোটা দেশেই শোকের ছায়া। সময় গড়ানোর সঙ্গে সঙ্গেই নতুন নতুন খারাপ খবর পৌঁছাচ্ছে দেশবাসীর কাছে। শোকের এমন মুহূর্তেই দেশবাসীর উদ্দেশে বার্তা দিলেন ক্রীড়াজগতের নামি দামি নক্ষত্ররা।

শুক্রবার সন্ধ্যা ৭.৪১ নাগাদ কোঝিকোড়ে পৌঁছায় করোনা অতিমারির মধ্যে বিদেশে আটকে পড়া ভারতীয়দের ফেরানোর ‘বন্দে ভারত’ অভিযানের অন্তর্ভুক্ত এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের উড়ান আইএক্স-১৩৪৪। অবতরণের সময় বিমানে আগুন লক্ষ্য করা যায়নি। ওই বিমানে ১৭৪ জন প্রাপ্তবয়স্ক যাত্রী, ১০টি শিশু, ২ জন পাইলট ও ৪ জন বিমানকর্মী ছিলেন। খারাপ আবহাওয়ায় রানওয়েতে অবতরণের পর বিমানটি পিছলে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

লাইভ আপডেটে চোখ রাখুন

গভীর রাত পর্যন্ত ভেঙে পড়া বিমান থেকে যাত্রীদের উদ্ধার করার কাজ করে কেরাল পুলিশ ও জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর যৌথ দল। জানা গিয়েছে, দুই পাইলটেরই বিমান দুর্ঘটনার মৃত্য হয়েছে।

বিমান বিপর্যয়ে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সমস্ত ধরনের সহায়তার আশ্বাস দেওয়ার কথা জানিয়েছেন তিনি। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ের সঙ্গেও কথা বলেন মোদী।

বিমান দুর্ঘটনার মাত্রা প্রকাশ্যে আসার পরই টুইট করতে থাকেন শচীন, কোহলি, যুবরাজরা। রোহিত শর্মা, কেএল রাহুলও টুইটে সমবেদনা জ্ঞাপন করেছেন।এমনকি শোয়েব আখতারও শোক প্রকাশ করেছেন। ক্রিকেট ছাড়া অন্যান্য খেল জগতের তারকারাও জাতীয় এই বিপর্যয়ের প্রেক্ষিতে টুইট করেছেন।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: From virat kohli to sachin tendulkar sports world mourns kozhikode accident victims

Next Story
বাছাই খেলার খবর: কোঝিকোড় কাণ্ডে শোক ক্রীড়ামহলের, শোয়েবের অনুশোচনা, ভারতে বিশ্বকাপ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X