বড় খবর

সৌদিকে হারিয়ে আর্জেন্তিনা ম্যাচের মহড়া সেরে নিল ব্রাজিল

গ্যাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রোর গোলে ব্রাজিল ২-০ হারাল সৌদি আরবকে। শুক্রবার প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল। বিশ্বকাপের পর ইউনাইটেড স্টেটস ও এল সালভাদোরকে হারিয়েছিল তিতের ব্রাজিল। এবার সৌদি আরবকেও হেলায় হারাল তারা।

JESUS
সৌদি আরবকে হেলায় হারাল ব্রাজিল (ছবি টুইটার)
গ্যাব্রিয়েল জেসুস ও আলেক্স সান্দ্রোর গোলে ব্রাজিল ২-০ হারাল সৌদি আরবকে। শুক্রবার প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল। বিশ্বকাপের পর ইউনাইটেড স্টেটস ও এল সালভাদোরকে হারিয়েছিল তিতের ব্রাজিল। এবার সৌদি আরবকেও হেলায় হারাল তারা।

রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে নেইমারের পাস থেকে ৪৩ মিনিটে গোল করে ব্রাজিলকে এগিয়ে দেন জেসুস। ম্যাচের শেষ মুহূর্তে আলেক্স সান্দ্রোর গোলে ব্রাজিল ২-০ জিতে মাঠ ছাড়ে। এদিন ম্যাচের ৮৪ মিনিটে ডাচ রেফারি সৌদি গোলকিপার ড্যানি মাকেলিকে মার্চিং অর্ডার দেন। ভিডিও রিভিউতে দেখা যায় যে, বক্সের বাইরে বেরিয়ে এসে তিনি হাত দিয়ে বল ধরেছিলেন। আগামী বছর দেশের মাটিতে কোপা আমেরিকা খেলবে ব্রাজিল। আগামী মঙ্গলবার আর্জেন্তিনার বিরুদ্ধে সৌদি আরবে প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। মেসির দেশের বিরুদ্ধে লিভারপুলের স্ট্রাইকার রবার্টো ফার্মিনো খেলতে পারেন জেসুসের বদলে। বিশ্বকাপে গোল করতে না-পারার জন্য় চূড়ান্ত সমালোচিত হন ম্যাঞ্চেস্টার সিটির স্ট্রাইকার জেসুস। বিশ্বকাপের আগে তিনি গোল করেছিলেন অস্ট্রিয়ার বিরুদ্ধে। সেই ম্যাচে ব্রাজিল ৩-০ জিতেছিল। জেসুস নিজের পারফরম্যান্সের প্রসঙ্গে বললেন, “সবাই আমার ওপর আস্থা রেখেছিল। এমনকি কোচ তিতেও। যা হয়ে গিয়েছে তা অতীত। বিশ্বকাপে গোল না-করতে পেরে আমিও হতাশ হয়ে পড়েছিলাম। আমি আমার মা’র সঙ্গে ছিলাম। অবশ্যই স্বপ্নের বিশ্বকাপ ছিল না ওটা। আশা করি এরপর পরিস্থিতি বদলাবে।”

আরও পড়ুন: ব্রাজিলিয়ান ভিয়েরা মজেছেন বিরিয়ানিতে, ডাল-রুটিও খাচ্ছেন ভালবেসে

আর্জেন্তিনা ম্যাচটাকে প্রীতি ম্যাচ হিসেবে দেখতে নারাজ তিতে। বললেন. “ সৌদির বিরুদ্ধে জয়টা আমাদের ফরোয়ার্ড লাইনের সৃষ্টিশীলতার জন্যই এসেছে। আর ব্রাজিল বনাম আর্জেন্তিনা কখনই প্রীতি ম্যাচ হয় না। আশা করি ভাল ম্যাচ হবে।” সৌদির বিরুদ্ধে তিতে মার্সেলোর পরিবর্তে সান্দ্রোকে খেলালেন। আর থিয়াগো সিলভার বদলে পরখ করে দেখলেন ডিফেন্ডার পাবলোকে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Gabriel jesus scores as brazil beat saudi arabia 2 0 in friendly

Next Story
ভিডিও দেখুন: সালাহার এই গোলেই তোলপাড় সোশ্যালMohamed Salah
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com