মারাত্মক গাড়ি দুর্ঘটনা দেশের অর্জুন জয়ী ড্রাইভার গৌরবের, প্রাণ গেল তিন জনের

দেশের প্রথম অর্জুন পুরস্কার জয়ী মোটোরস্পোর্ট ড্রাইভারের গাড়ি রেস চলাকালীন একটি বাইকে ধাক্কা মারে। আর এই দুর্ঘটনায় প্রাণ গেছে তিন জনের।

By: Jaipur  Updated: September 22, 2019, 12:48:03 PM

রাজস্থানের বার্মারে অনুষ্ঠিত ন্য়াশনাল র‌্যালি চ্য়াম্পিয়নশিপে ভয়ানক গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন গৌরব গিল। গত শনিবার দেশের প্রথম অর্জুন পুরস্কার জয়ী মোটোরস্পোর্ট ড্রাইভারের গাড়ি রেস চলাকালীন একটি বাইকে ধাক্কা মারে। আর এই দুর্ঘটনায় প্রাণ গেছে তিন জনের। মৃতেরা হলেন নরেন্দ্র, তাঁর স্ত্রী পুস্পা, ও তাঁদের ছোট ছেলে নরেন্দ্র।

গুরুরত চোট পেয়েছেন গৌরব। তাঁর পাঁজরে চোট লেগেছে। এমনকী নিঃশ্বাস নিতেও সমস্য়া হচ্ছে। যদিও গৌরব আপাতত বিপদমুক্ত। কিন্তু চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। এই ঘটনার জেরে এফএফএসসিআই ইন্ডিয়ান ন্যাশনাল র‌্যালি চ্য়াম্পিয়নশিপ (আইএনআরসি) পরিচালিত ম্য়াক্সপেরিয়েন্স র‌্যালির তৃতীয় রাউন্ড বাতিল করা হয়েছে।

আরও পড়ুন: চতুর্থ ভারতীয় হিসেবে টোকিও অলিম্পিকে যোগ্যতা অর্জন করলেন দীপক

দ্য় ট্রিবিউনকে পুলিশ জানিয়েছে যে, এই ঘটনার পর মৃতের পরিবারের সঙ্গে কোনওভাবেই যোগাযোগ করা যায়নি। ফোনেও তারা উত্তর দিচ্ছে না। কারণ এফআইআর দায়ের করা না পর্যন্ত পুুলিশের পক্ষে নিজে থেকে কিছু করা সম্ভব নয়। রাস্তাতেই মৃতদেহগুলিকে শায়িত করে আর্থিক ক্ষতিপূরণের দাবি জানানো হয়েছে বলেও খবর।

সংবাদসংস্থাকে আইএনআরসি প্রমোটার ভামসি মেরলা বললেন, “স্টেড ওয়ানে গৌরবের গাড়ি প্রথমে ছিল। ১৪৫ কিলোমিটার প্রতি ঘণ্টায় গাড়ি চালাচ্ছিল ও। ৫-১০ মিটার একটা বাঁ-দিকে টার্ন নিতে গিয়েই আচমকা রাস্তার মাঝখানে সেই মোটরবাইক চলে আসে। গৌরব আপ্রাণ চেষ্টা করেছিলেন ব্রেক কষার। কিন্তু ওই গতিতে ওর পক্ষে কিছু করার সম্ভব ছিল না। আমরা শেষ ১৫ দিন ধরেই গ্রামবাসীদের সতর্ক করে এসেছি, এমনকী ফিল্ড মার্শালও ছিল রাস্তায়। মৃত নরেন্দ্র তাঁর সঙ্গে তর্কাকর্কি করিয়েই ব্য়ারিকেড ভেঙে ট্র্য়াকে ঢুকে পড়ায় এই ঘটনা ঘটে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gaurav gill involved in accident 3 dead143378

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X