scorecardresearch

বড় খবর

জুয়ায় মদত দিচ্ছেন সৌরভ! বোর্ড সভাপতিকে নিয়ে মুখ খুললেন এবার গম্ভীর

বেটিং সাইটের বিজ্ঞাপন করায় সৌরভকে কার্যত তুলোধোনা করলেন গৌতম গম্ভীর।

জুয়ায় মদত দিচ্ছেন সৌরভ! বোর্ড সভাপতিকে নিয়ে মুখ খুললেন এবার গম্ভীর

ক্রিকেটে বেটিং চক্রের রমরমা বাড়ছে। প্রকাশ্যে কোটি কোটি টাকার অনলাইন জুয়ায় সর্বস্বান্ত হচ্ছেন লক্ষ লক্ষ গ্রাহক। এমন অবস্থায় এই বিষয়ে মুখ খুলে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিশানা করলেন গৌতম গম্ভীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস আইডিয়া এক্সচেঞ্জ-এ এসে গম্ভীরের বক্তব্য, “যদি বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ফ্যান্টাসি লিগের প্রমোশন করতে পারেন, তাহলে বাকি প্লেয়াররাও যে করবে না, এমন প্রত্যাশা করা যায় না। যদি সৌরভ বলেন কারোর এমনতা করা উচিত নয়, তাহলে সকলের তা ফলো করা উচিত। একদম শীর্ষ পর্যায় থেকে এটা করতে হবে। গোটা দেশে পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করতে হবে। কেবলমাত্র রাজ্য ভিত্তিক নিষিদ্ধ করলে চলবে না। কারোর উচিত নয় এর এন্ডোর্স করা।”

আইপিএলে স্পনসর এবং বিজ্ঞাপনের অধিকাংশ টাকাই আসে ড্রিম ইলেভেনের মত ফ্যান্টাসি লিগ থেকে। গম্ভীরের যুক্তি, বিসিসিআই থেকে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নিয়ে এই বিষয়ে নিষেধাজ্ঞা জারি করতে হবে। “ড্রিম ইলেভেনের মত ফ্যান্টাসি লিগ থেকেই আইপিএলের যাবতীয় স্পনসরশিপ, এন্ডোর্সমেন্ট আসে। এই বিষয়ে বোর্ডকেই চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে অনুমোদন দেওয়া হবে কিনা!”

তিনি স্পষ্ট করে দিচ্ছেন, এরকম কোনও বিজ্ঞাপনে তিনি কখনও অংশ নেবেন না। ইন্ডিয়ান এক্সপ্রেসের আড্ডায় তাঁর বক্তব্য, “দীনেশ কার্তিককে এরকম এক সংস্থার তরফে প্রস্তাব দেওয়া হয়েছিল। আমরা প্ৰথম থেকেই ঠিক করে নিয়েছিলাম, কোনও বেটিং সাইটের প্রমোশন আমরা করব না। আমরাও ফ্যান্টাসি গেমের এন্ডোর্সমেন্ট করে থাকি। ফ্যান্টাসি এবং বেটিং গেম মূলত এক হলেও পার্থক্য রয়েছেন। ফ্যান্টাসি গেমের বিজ্ঞাপনে অংশ নেওয়ার আগে আমরা সংশ্লিস্ট গেমের মালিককে জিজ্ঞাসা করি কোনও নগদ অর্থের পুরস্কার দেওয়া হবে কিনা। তবে ফ্যান্টাসি গেমে নগদ অর্থ জয়, গিফট এবং হ্যাম্পার দেওয়া হয়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Gautam gambhir slams bcci president sourav ganguly for promoting fantasy league