‘আপনারা তো সাইনির কেরিয়ারটাই শেষ করে দিচ্ছিলেন!’, বিষেন বেদী, চেতন চৌহানকে তোপ গম্ভীরের

গৌতম গম্ভীর বরাবরই মুখরা। ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার প্রকৃত অর্থেই ঠোঁট কাটা। তিনি যেটা মনে করেন বলবেন, তিনি সেটা বলেই ছাড়েন। এবার সরাসরি তোপ দাগলেন দেশের প্রাক্তন দুই ক্রিকেটারের বিরুদ্ধে।

By: New Delhi  Updated: August 4, 2019, 03:48:44 PM

গৌতম গম্ভীর বরাবরই মুখরা। ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার প্রকৃত অর্থেই ঠোঁট কাটা। তিনি যেটা মনে করেন বলবেন, তিনি সেটা বলেই ছাড়েন। এবার সরাসরি তোপ দাগলেন দেশের প্রাক্তন দুই ক্রিকেটার বিষেন সিং বেদী ও চেতন চৌহানকে। দিল্লি রঞ্জি দলে নবদীপ সাইনিকে সুযোগ না-দেওয়ার জন্য়ই গম্ভীর ক্ষোভ উগরে দিলেন বিষেন-চেতানদের বিরুদ্ধে।

 শনিবার ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দেশের জার্সিতে অভিষেক করেন নবদীপ। বছর ছাব্বিশের ডান হাতি পেসার অভিষেকেই ছাপ রেখেছেন। ১৭ রান খরচ করে তুলে নিয়েছেন তিন উইকেট। ভারতের জয়ের অন্য়তম কারিগরই হয়েছেন ম্য়াচের সেরা।

আরও পড়ুন: ফ্লোরিডায় ধোনি হয়ে উঠলেন পন্থ! প্রশংসায় পঞ্চমুখ কোহলি

গম্ভীর ফিরে গিয়েছেন ছ’বছর আগে। সেসময় বিষেন-চেতানদের সঙ্গে সাইনিকে দলে নেওয়ার জন্য় সওয়াল করেছিলেন গম্ভীর। কিন্তু তাঁর কথা রাখেননি তাঁরা। তখন দিল্লি অ্যান্ড ডিসট্রিকট ক্রিকেট অ্য়াসোসিয়েশনের (ডিডিসিএ) সভাপতি ছিলেন বেদী। সহ-সভাপতির বদে ছিলেন চৌহান।

গম্ভীর এখন বিজেপি-র সাংসদ। টুইটারে তিনি লিখেছেন, “নবদীপ দেশের হয়ে অভিষেকের জন্য় তোমাকে কুর্নিশ। তুমি বল করার আগেই বিষেন সিং বেদী আর চেতন চৌহানের উইকেট নিয়ে নিয়েছ। তোমাকে অভিষেক করতে দেখে ওদের মিডল স্টাম্পটাই ছিটকে গিয়েছে। তুমি মাঠের নামার আগেই ওরা তোমার অবিচুয়ারি লিখে ফিলেছিল। লজ্জা!”


নবদীপ গম্ভীরকে নিজের গুরু মনে করেন। আজ থেকে বছর দুয়েক আগে সংবাদসংস্থা পিটিআই-কে নবদীপ জানিয়েছিলেন, “আমার এই জীবন আর সাফল্য়ের পুরো কৃতিত্বই গৌতম গম্ভীরের। গৌতম ভাইয়া আমার জন্য় সব করেছে। ওকে ছাড়া আমি কেউ না।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gautam gambhir takes a dig at bishan singh bedi chetan chauhanafter navdeep sainis impressive debut

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement