বড় খবর

প্রচারে থাকার জন্য ভুলভাল বলে, শেওয়াগকে সপাটে আক্রমণ ম্যাক্সওয়েলের

অজি এই তারকা আইপিএলে একদমই ছন্দে ছিলেন না। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ১৩টা ম্যাচ খেলেছেন মারকুটে এই ব্যাটসম্যান। ১৫.৪২ গড়ে ১০৮ রানের বেশি করতে পারেননি।

দাম ১০ কোটি টাকা। তবে আইপিএলে একদমই নিজেকে মেলে ধরতে পারেননি। গ্লেন ম্যাক্সওয়েলকে তাই ১০ কোটি টাকার চিয়ারলিডার বলে ব্যঙ্গ করেছিলেন বীরেন্দ্র শেওয়াগ। তারপরেই মুখ খুললেন ম্যাড ম্যাক্স। দ্য ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া-কে ম্যাক্সওয়েল বলে দিয়েছেন, প্রচারে থাকার জন্যই এমন করে থাকে শেওয়াগ।

“বীরু আমাকে নিয়ে নিজের অপছন্দ সরাসরি জানায়। এতে কোনো সমস্যা নেই। ওর যা খুশি বলতেই পারে। এই কারণেই ও মিডিয়ায় উঠে আসে। এসব অনেক শুনেছি। সেসব বিষয় থেকে এগিয়েও গিয়েছি। ও আসলে বাড়িয়ে বলে সবকিছু।” বলে দিয়েছেন তিনি।

আরো পড়ুন: জাদেজা-মাধুরীর প্রেম সাড়া ফেলে গোটা দেশে, একটা ভুলে সম্পর্ক পূর্ণতা পায়নি

অজি এই তারকা আইপিএলে একদমই ছন্দে ছিলেন না। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে ১৩টা ম্যাচ খেলেছেন মারকুটে এই ব্যাটসম্যান। ১৫.৪২ গড়ে ১০৮ রানের বেশি করতে পারেননি। স্ট্রাইক রেট তথৈবচ ১০১.৮৮। বিগ হিটার হিসাবে বিশ্ব ক্রিকেটে পরিচিত তিনি। তবে গোটা আইপিএলে একটাও ছক্কা হাঁকাতে পারেননি তিনি।

এমন পারফরম্যান্স দেখেই বীরেন্দ্র শেওয়াগ বলে দিয়েছিলেন, “গ্লেন ম্যাক্সওয়েল, ১০ কোটি টাকার এই চিয়ারলিডার পঞ্জাবের জন্য ব্যয়বহুল হয়ে গেল। কয়েক বছর ধরেই খারাপ পারফর্ম করছে এই অজি ক্রিকেটার। আর এ বছর তো আগের সব রেকর্ড ভেঙে দিয়েছে। একেই বলে হাইলি পেইড ভ্যাকেশন।”

ম্যাক্সওয়েল তারই জবাব দিয়েছেন, “এমন বিষয় কীভাবে মোকাবিলা করতে হয়, তা এতদিনে শিখে গিয়েছি। প্রতিকূল পরিস্থিতি থেকে কীভাবে বেরিয়ে আসতে হয় সেই বিষয়ে আমি মানসিকভাবে ভাল জায়গায় ছিলাম। এই বছর আসলে সকলকে পরীক্ষায় ফেলেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Glenn maxwell hits back at virender sehwag for his 10 crore cheerleader remarks

Next Story
জাদেজা-মাধুরীর প্রেম সাড়া ফেলে গোটা দেশে, একটা ভুলে সম্পর্ক পূর্ণতা পায়নি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com