বড় খবর

জোর ধাক্কা কিংস ইলেভেনে! সাড়ে ১০ কোটির তারকা শুরুতে নেই

২০১৯-২০ মরশুমে বিগ ব্যাশ লিগের ফাইনালে খেলার সময়ে চোট পান ম্যাক্সওয়েল। মেলবোর্ন স্টার্সকে ফাইনালে তুলেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল।

Kings XI Punjab
তারকাকে হারিয়ে সমস্যায় আইপিএল (আইপিএল ওয়েবসাইট)

সাড়ে দশ কোটি টাকা দিয়ে আইপিএল নিলামে তারকা ক্রিকেটারকে কিনেছিল কিংস ইলেভেন পাঞ্জাব। তবে সেই তারকা আইপিএলের প্রথমদিকের বেশ কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না। গ্লেন ম্যাক্সওয়েলকে নিয়ে কিংসদের সংসারে আশঙ্কা শুরু হয়ে গেল বুধবারেই। কনুইয়ে অস্ত্রোপচারের কারণে ম্যাক্সওয়েল আইপিএলের প্রথম কয়েক সপ্তাহ থাকতে পারবেন না।

জানা গিয়েছে, অস্ত্রোপচারের পরে ম্যাক্সওয়েলের রিকভারির জন্য কমপক্ষে ৬ থেকে ৮ সপ্তাহ সময় প্রয়োজন। ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবারেই কনুইয়ে অস্ত্রোপচার হবে ম্যাড ম্যাক্সের।

আরও পড়ুন এখনও কেন আইপিএলের সূচি প্রকাশ করা গেল না!

২০১৯-২০ মরশুমে বিগ ব্যাশ লিগের ফাইনালে খেলার সময়ে চোট পান ম্যাক্সওয়েল। মেলবোর্ন স্টার্সকে তিনিই ফাইনালে তুলেছিলেন।

আইপিএল মার্চের শেষ সপ্তাহে শুরু হতে চলেছে। আসন্ন সেই টি২০ লিগে কমপক্ষে প্রথম দু-সপ্তাহ ম্যাক্সওয়েলের সার্ভিস পাবে না কিংস ইলেভেন। গত বছর আইপিএলে অংশ নেননি তারকা অলকরাউন্ডার। টেস্ট দলের সুযোগ পাওয়ার জন্য টি২০ লিগ থেকে সরে দাঁড়িয়েছিলেন তিনি।

অস্ট্রেলিয়ার আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে সীমিত ওভারের সিরিজে খেলার কথা ছিল তাঁর। ফেব্রুয়ারির ২১ তারিখ থেকে শুরু হচ্ছে সেই সিরিজ। ম্যাক্সওয়েলের পরিবর্তে অস্ট্রেলিয়ান স্কোয়াডে নেওয়া হয়েছে ডার্সি শর্টকে।

আরও পড়ুন হতাশার মাঝে টিম ইন্ডিয়ায় সুসংবাদ! ফিরছেন তারকা ক্রিকেটার

অস্ট্রেলিয়ার জাতীয় দলের নির্বাচক ট্রেভর হর্নস জানিয়েছেন, “সফরের ঠিক আগেই ম্যাক্সওয়েল ছিটকে যাওয়ায় আমরা হতাশ। তবে গ্রীষ্মের শেষে সীমিত ওভারের সিরিজে ওকে স্বাগত জানাতে আমরা প্রস্তুত।”

হতাশ হয়ে ম্যাক্সওয়েলও বলেছেন, “বর্তমানে কনুইয়ের এই অবস্থা নিয়ে আমি আন্তর্জাতিক স্তরে পারফর্ম করতে পারব, এই বিষয়ে আমি নিশ্চিত ছিলাম না। তাই এই সমস্যা থেকে মুক্তি পেতে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছি।”

মানসিক স্বাস্থ্যজনিত সমস্যায় অক্টোবর থেকেই জাতীয় দলের বাইরে ছিলেন ম্যাক্সওয়েল। চলতি মাসেই জাতীয় দলে প্রত্যাবর্তন করেছিলেন তিনি। তবে সেই প্রত্যাবর্তন স্বল্পায়ু হয়েই থাকল।

Read the full article in ENGLISH

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Glenn maxwell ruled out first few weeks from ipl

Next Story
এখনও কেন আইপিএলের সূচি প্রকাশ করা গেল না!KKR
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com