Goalkeeper Debnath Mondal joins ATK Mohun Bagan after being rejected by East Bengal Sports: ইস্টবেঙ্গল সাড়াই দিল না, বাধ্য হয়ে সই ATKMB-তে! রাতারাতি দলবদলে বিষ্ফোরক নজরকাড়া তারকা | Indian Express Bangla

ইস্টবেঙ্গল সাড়াই দিল না, বাধ্য হয়ে সই ATKMB-তে! রাতারাতি দলবদলে বিষ্ফোরক নজরকাড়া তারকা

খেলা হবে দিবসে ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে প্রীতি ম্যাচে নজর কেড়েছিলেন ইস্টবেঙ্গল গোলকিপার দেবনাথ মন্ডল। তিনি ঠিক একদিন পরেই সই করেছেন এটিকে মোহনবাগানের হয়ে।

ইস্টবেঙ্গল সাড়াই দিল না, বাধ্য হয়ে সই ATKMB-তে! রাতারাতি দলবদলে বিষ্ফোরক নজরকাড়া তারকা

ভেবেছিলেন লাল-হলুদেই ঘাঁটি গাড়বেন। বানিয়ে নেবেন নিজের প্ৰথম ঠিকানা। ডায়মন্ড হারবার এফসির বিরুদ্ধে রিজার্ভ দল নামিয়েছিলেন লাল-হলুদ কোচ বিনো জর্জ। আর ট্রায়ালে থাকা গোলকিপার দেবনাথ মন্ডল সেদিন ইকের ক্যাসিয়াস না হয়ে উঠলে নৈহাটির মাঠে মরশুমের প্ৰথম ম্যাচেই লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হত ইস্টবেঙ্গলকে।

ম্যাচে ইস্টবেঙ্গল জেতেনি। কিন্তু মাথা নিচু করেও মাঠ ছাড়েনি। কিবু ভিকুনার পূর্ণ শক্তির দলের বিরুদ্ধে রিজার্ভ দল নামিয়ে ম্যাচ ড্র করে ফিরেছে লাল-হলুদ শিবির।

আরও পড়ুন: একসঙ্গে চার ক্যাপ্টেন ATKMB-তে! জন্মদিনে বাগানের তরফে বেনজির উপহার পোগবাকে

আর সেই ম্যাচে ইস্টবেঙ্গলের পরিত্রাতা দেবনাথ মন্ডল ২৪ ঘন্টার ব্যবধানেই নাম লিখিয়েছেন এটিকে মোহনবাগান শিবিরে। আসন্ন ডুরান্ডে প্রবলভাবে খেলতে চেয়েছিলেন ইস্টবেঙ্গলের হয়ে। তবে বিনো জর্জ, স্টিফেন কনস্টানটাইনরাই হে তাঁকে চাইলেন না।

আরও পড়ুন: বাগানের বেঞ্চারিফা যোগ দিলেন নতুন ক্লাবে! সেরা লিগে দলকে তোলাই আপাতত চ্যালেঞ্জ করিমের

বৃহস্পতিবারই ডুরান্ডে রেজিস্ট্রেশনের শেষ দিন ছিল। সেই দিন রাতে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে নিজের যাবতীয় আক্ষেপ উজাড় করে দেন বঙ্গ তনয়। বলে দিলেন, “ইস্টবেঙ্গলের হয়েই খেলতে চেয়েছিলাম। বুধবার বেশ কয়েকজনকে ফোন করি। কাদের ফোন করেছিলাম, সেই নাম প্রকাশ্যে জানাতে চাই না। তবে কোনও সাড়া না মেলায় এটিকে মোহনবাগানে সই করাতে হল।”

ঘটনা হল, দেবনাথ যেদিন ইস্টবেঙ্গলের ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত থাকাদের বারেবারে ফোন করে গিয়েছিলেন সেদিন সম্ভবত লাল-হলুদের সংগ্রহশালা উদ্বোধনে মুখ্যমন্ত্রীর আগমন ঘিরে সাজো সাজো রব ছিল লেসলি ক্লডিয়াস সরণিতে। সেদিন তাই সম্ভবত দেবনাথ সাড়া-শব্দ পাননি ক্লাবের তরফে। ডুরান্ডের জন্য এবার দেশীয় ফুটবলারদের ওপর ভরসা রাখছে ইস্টবেঙ্গল। চলতি মাসের শেষের দিকেই ডার্বি মহারণ।

আরও পড়ুন: ফিফার নির্বাসনের জের! কার্যত ‘পথে বসে গেল’ ইস্টবেঙ্গল, এটিকে মোহনবাগান

ইস্টবেঙ্গলে এবার তরুণ গোলরক্ষক হিসাবে রয়েছেন আদিত্য পাত্র। আইএসএলের জন্য রয়েছেন শুভাশিস রায়চৌধুরী, কমলজিৎ সিং। এমন অবস্থায় তাই আর নতুন করে কোনও গোলকিপারকে সই করাতে চায়নি ইস্টবেঙ্গল শিবির।

দেবনাথ মন্ডল ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন, “কোচ ফেরান্দোর সঙ্গে আপাতত প্রাথমিক কথাবার্তা হয়েছে। নিজের সেরাটা সবুজ-মেরুন জার্সিতে উজাড় করে দিতে চাই।” ইস্টবেঙ্গলের জার্সিতে শিরোনামে ওঠা গোলকিপার কি এটিকে-মোহনবাগানের হয়ে তারকা-খ্যাতি পাবেন, সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Goalkeeper debnath mondal joins atk mohun bagan after being rejected by east bengal

Next Story
গিল-ধাওয়ানের ব্যাট, চাহারের স্পেলে আফ্রিকান সাফারি শুরু ভারতের! কচুকাটা জিম্বাবোয়ে