scorecardresearch

বড় খবর

গুজরাটকে চ্যাম্পিয়ন করার নায়কই বারবার ব্রাত্য টিম ইন্ডিয়ায়! হতাশায় ভেঙে পড়লেন তেওটিয়া

আয়ারল্যান্ড সিরিজের জন্য ঘোষিত দলে জায়গা পাননি রাহুল তেওটিয়া। এতে হতাশ হলেন গুজরাটের অলরাউন্ডার।

আয়ারল্যান্ড সফরের জন্য একদিন আগেই ভারতের টি২০ দল ঘোষিত হয়েছে। একাধিক নতুন মুখ সুযোগ পেয়েছেন। প্ৰথমবারের মত টিম ইন্ডিয়ায় সুযোগ পেয়েছেন রাহুল ত্রিপাঠি। যদিও ঘরোয়া ক্রিকেটের অন্য রাহুল, রাহুল তেওটিয়া এবারেও ব্রাত্য থেকে গেলেন।

রাহুল ত্রিপাঠির মত তেওটিয়া অন্যতম ধারাবাহিক পারফর্মার। গুজরাট টাইটান্সের ট্রফি জয়ের অন্যতম কুশীলব তিনি। যদিও এমন ধারাবাহিক পারফরম্যান্সও নির্বাচকদের মন গলাতে ব্যর্থ। এমনিতেই আয়ারল্যান্ড সফরে প্ৰথম সারির একাধিক তারকা নেই। তা সত্ত্বেও জায়গা হল না তারকা অলরাউন্ডারের।

আরও পড়ুন: একসময় KKR মাতানো তারকাই এবার জাতীয় দলে প্ৰথমবার! সুযোগ পেয়েই মুখ খুললেন তারকা

দল ঘোষণার পরে তাই হতাশ হয়ে তেওটিয়া টুইটারে লিখে দিলেন, “প্রত্যাশা আহত হল।” তাঁর টুইটেই স্পষ্ট তিনি জাতীয় দলে খেলার বিষয়ে আশাবাদী ছিলেন। ঘটনাচক্রে, আইরিশ সফরে জাতীয় দলের নতুন ক্যাপ্টেন হিসাবে ঘোষণা করা হয়েছে হার্দিক পান্ডিয়ার নাম। যে হার্দিক আবার তেওটিয়ার গুজরাটে আইপিএল ক্যাপ্টেন ছিলেন। হার্দিকের নেতৃত্বে একাধিকবার গুজরাট টাইটান্সকে জয়ে পৌঁছে দিয়েছেন বাঁ হাতি তারকা।

রাহুল ত্রিপাঠি ছাড়াও জাতীয় দলে প্রত্যাবর্তন ঘটেছে সূর্যকুমার যাদব এবং সঞ্জু স্যামসনের। রাজস্থান রয়্যালস ক্যাপ্টেন সঞ্জু জাতীয় দলে নিয়মিত হওয়ার জন্য পারফর্ম করতে মরিয়া থাকবেন।

ভারতের প্ৰথম সারির দলের সঙ্গে রাহুল দ্রাবিড় ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকবেন। আয়ারল্যান্ডে টি২০ দলের দায়িত্ব সামলাবেন এনসিএ-র হেড কোচ হিসেবে কর্মরত ভিভিএস লক্ষ্মণ। একইভাবে এর আগে দ্রাবিড়ও এনসিএ প্রধান থাকাকালীন দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন। সেই সময়েও ভারতের প্ৰথম সারির দল নিয়ে ইংল্যান্ড সফরে গিয়েছিলেন তৎকালীন হেড কোচ রবি শাস্ত্রী।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে ভারতের টি২০ স্কোয়াড:
হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), ভুবনেশ্বর কুমার (ভাইস ক্যাপ্টেন), ঈশান কিষান, রুতুরাজ গায়কোয়াড, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, দীপক হুডা, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিশ্নোই, হর্ষল প্যাটেল, আবেশ খান, আর্শদীপ সিং, উমরান মালিক

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Gujarat titans all rounder rahul tewatia disappointed after being snubbed from team indias ireland squad