বড় খবর

ধোনির সিএসকেতে আর খেলবেন না, বুধ-সকালে বড় সিদ্ধান্ত ভাজ্জির

সিএসকেতে আর দেখা যাবে না হরভজনকে। এমনটাই জানালেন টার্বুনেটর। বড় সিদ্ধান্ত নিলেন বুধবার। জানালেন টুইটারে।

হরভজনের সঙ্গে আইপিএল সম্পর্ক শেষ হচ্ছে। এমনটাই জানিয়ে দিলেন স্বয়ং তারকা স্পিনার। তিনি টুইটারে পোস্ট করে সিএসকেকে জানিয়ে দিলেন, আগামী আইপিএলে তাঁকে পাওয়া যাবে না।

৪০ বছরের তারকা অফস্পিনার টুইটারে নিজের ফ্যান এবং ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়েছেন। তিন বছর সিএসকের জার্সিতে খেলেছেন তিনি। তাঁর টুইটের বয়ান, “চেন্নাইয়ের সঙ্গে আমার আইপিএল চুক্তি শেষ হয়ে গেল। দলের হয়ে খেলার অভিজ্ঞতা দারুণ ছিল। অনেক ভালো স্মৃতি রয়ে গেল। বেশ কিছু বন্ধুও পেয়েছি। আগামী সময়ে এই সুন্দর স্মৃতি রোমন্থন করতে থাকব। চেন্নাই সুপার কিংস ফ্র্যাঞ্চাইজি, সাপোর্ট স্টাফ এবং সমর্থকদের ধন্যবাদ এই ২ বছরের জন্য। অল দ্য বেস্ট!”

২০১৮ সালে ধোনির নেতৃত্বাধীন সিএসকেতে ২ কোটি টাকায় যোগ দেন হরভজন। ২০১৯ সালে সিএসকের ফাইনালে ওঠার জন্য ভাজ্জির অবদান কম নয়। সেই সংস্করণে ১১ ম্যাচে ১৬ উইকেট নিয়েছিলেন তিনি।

আরো পড়ুন: বাবাকে হারানোর দুঃখ ভুলিয়েছিলেন মা, সিরাজের বুক নিংড়ানো কাহিনী বললেন দাদা

তবে গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আয়োজিত আইপিএলে ব্যক্তিগত কারণে দলে যোগ দেননি। টুর্নামেন্টের মাঝপথে যোগ দেওয়ার কথা থাকলেও দুবাই উড়ে যাননি তিনি। নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। পরে আইপিএলে ধারাভাষ্যকার হিসাবে তাঁকে দেখা যায়।

এবার সিএসকের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ার পর অন্য কোনো ফ্র্যাঞ্চাইজিতে তাঁকে খেলতে দেখা যাবে কিনা, সেই বিষয় যদিও তিনি খোলসা করেননি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Harbhajan singh quits playing for csk in ipl

Next Story
বাবাকে হারানোর দুঃখ ভুলিয়েছিলেন মা, সিরাজের বুক নিংড়ানো কাহিনী বললেন দাদা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com