scorecardresearch

বড় খবর

জলন্ধরের ভাজ্জি গঙ্গাপারের মোহনবাগানের ফ্যান!

ভারতের প্রায় অধিকাংশ ক্রিকেটারই ইউরোপিয়ান ক্লাবগুলির ফ্যান। সেখানে হরভজনের মুখে মোহনবাগানের নাম শুনে শুধু বাগানের ফ্যানেরাই নন, ভারতীয় ফুটবল সমর্থকরাও খুশি হয়েছেন।

Harbhajan Singh says he is a Mohunbagan fan
জলন্ধরের ভাজ্জি গঙ্গাপারের মোহনবাগানের ফ্যান!
জানেন কি হরভজন সিং একজন মোহনবাগানের ফ্য়ান? টিম ইন্ডিয়ার সিনিয়ার স্পিনার গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবেরই ভক্ত। একথা খোদ বাগানের অতি বড় সমর্থকও সম্ভবত জানতেন না। কলকাতা ময়দানের আবেগের সঙ্গে জড়িয়ে সবুজ-মেরুন। আর সেই আবেগের শরিক খোদ ইন্ডিয়ার টার্বানেটরও।


মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে মুখোমুখি হয়েছিল ইংল্য়ান্ড-আফগানিস্তান। এই ম্যাচে ধারাভাষ্য় দিচ্ছিলেন হরভজন ও যতীন সাপ্রু। খোদ ম্যাঞ্চেস্টারে বসে মোহনবাগানের স্তুতি ভাজ্জির মুখে। তিনি বললেন, “Dekhiye main to Mohun Bagan ka fan hu, Bharat ka rehne wala hu, bharat ki hi baat sunata hu” (আমি মোহনবাগানের ফ্য়ান, ভারতে থাকি, ভারতের কথাই শুনি)।

ভাজ্জির এই অডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল হয়েছে। মোহনবাগানের একাধিক ফ্যান প্যাজ থেকে ঝড়ের বেগে শেয়ার হচ্ছে। ভারতের প্রায় অধিকাংশ ক্রিকেটারই ইউরোপিয়ান ক্লাবগুলির ফ্যান। সেখানে হরভজনের মুখে মোহনবাগানের নাম শুনে শুধু বাগানের ফ্যানেরাই নন, ভারতীয় ফুটবল সমর্থকরাও খুশি হয়েছেন।

আরও পড়ুন: মোহনবাগানের অন্তর্ভুক্তি, তারপরেই পায়োনিয়ার্সের বৃহত্তম পেশাদারি ক্লাব বিক্রির পথে

অন্য়দিকে ইংল্য়ান্ড বনাম আফগানিস্তান ম্যাচে আফগানদের দেড়শ রানে হারিয়েছে ব্রিটিশরা। প্রায় ৪০০ রান তাড়া করে জেতা আফগানিস্তান কেন, যে কোনও টিমের পক্ষেই দুরূহ। আফগানিস্তানের পক্ষে প্রত্যাশামতোই দুঃসাধ্য হয়ে দাঁড়াল। ৩৯৮ রানের টার্গেটের মুখে ম্যানচেস্টারে কার্যত ব্যাটিং প্র্যাক্টিস করল তারা। শেষমেশ ২৪৭ রানে শেষ হলো আফগান ইনিংস।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Harbhajan singh says he is a mohunbagan fan