scorecardresearch

বড় খবর

মুম্বইয়ে ১৭.৫৮ কোটিতে ভিলা বিক্রি ভাজ্জির! অভিজাত সম্পত্তিতে মন উঠল তিন বছরেই

মুম্বইয়ের অভিজাত ভিলা বিক্রি করে দিচ্ছেন হরভজন সিং। আইপিএলে শেষবার কেকেআরের জার্সিতে খেলতে দেখা গিয়েছে তাঁকে।

AAP to send Harbhajan Singh to Rajya Sabha
হরভজন সিং

মুম্বইয়ের অন্ধেরির অভিজাত আবাসন বিক্রি করে দিলেন হরভজন সিং। আইপিএলে শেষবার কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে দেখা গিয়েছিল তারকাকে। চলতি বছরের শুরুতেই হরভজন ইঙ্গিত দিয়েছিলেন, দ্রুতই প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট থেকে অবসর নেবেন। তিনিই এবার নিজের ভিলা বিক্রি করে দিলেন ১৭.৫৮ কোটি টাকায়।

মুম্বইয়ে নিজের সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করার পরে একাধিক ক্রেতা যোগাযোগ করেন তারকার সঙ্গে। জানা গিয়েছে, বর্তমানে হরভজনের ভিলা ক্রয়ের জন্য ৮৭.৯ লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি মিটিয়ে দিয়েছেন ক্রেতা।

আরও পড়ুন: টেস্ট দলে থেকে সরাসরি বাদ বিহারি! দল ঘোষণার দিনেই প্রকাশ্যে জানা গেল কারণ

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, অন্ধেরির রুস্তমজি এলিমেন্টে ১৭.৫৮ কোটি টাকায় হরভজনের ভিলা কিনেছে জেসিবি ইন্টারন্যাশনাল নামক এক সংস্থা। ২০১৭-য় রুস্তমজি-র কাছ থেকে ২৮৩০ স্কোয়ার ফুটের এই ভিলা কিনেছিলেন তারকা ক্রিকেটার। নথি অনুযায়ী, ২০১৮-র মার্চে এই সম্পত্তি হরভজনের নামে নথিভুক্ত হয়।

যে নথি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে, ভিলার বিক্রি করার জন্য নথিভুক্ত তারিখ চলতি নভেম্বরের ১৮ তারিখ। রিয়াল এস্টেট ডেটা এনাটিলিক্যাল এবং রিসার্চ ফার্ম জ্যাপকি.কম-এর সহ প্রতিষ্ঠাতা সন্দীপ রেড্ডি জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে রিয়াল এস্টেট সংস্থায় কেনাবেচার পরিমাণ বেড়েছে।

কেকেআরের হয়ে খেলার আগে হরভজন ধোনির সিএসকেতে খেলেছিলেন। আইপিএলে সবমিলিয়ে টার্বুনেটর ১৬৩ ম্যাচ খেলেছেন। কেকেআরের জার্সিতে ভাজ্জি অবশ্য মাত্র তিনটি ম্যাচে খেলেছেন গোটা মরশুমে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Harbhajan singh to sell his mumbai luxurious villa report