বড় খবর

হার্দিকের সঙ্গেই এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন অক্ষর-শার্দুল

বৃহস্পতিবার জাতীয় নির্বাচক কমিটি জানিয়ে দিল যে, এই টুর্নামেন্টে আর হার্দিকের খেলা হচ্ছে না। বোর্ডের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে থাকবেন তিনি। পাণ্ডিয়ার পরিবর্তে দলে আসছেন দীপক চাহার।

Hardik Pandya
হার্দিকের সঙ্গেই এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন অক্ষর-শার্দুল

চোটের জন্য এশিয়া কাপে আর নামা হবে না দলের স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার। বুধবার ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীনই পিঠের যন্ত্রণায় মাঠে শুয়ে পড়েন পাণ্ডিয়া। এরপর স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাঁকে। পাণ্ডিয়ার পরিবর্তে মণীশ পাণ্ডে ফিল্ডিং করতে নামেন।

বৃহস্পতিবার জাতীয় নির্বাচক কমিটি জানিয়ে দিল যে, এই টুর্নামেন্টে আর হার্দিকের খেলা হচ্ছে না। বোর্ডের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে থাকবেন তিনি। পাণ্ডিয়ার পরিবর্তে দলে আসছেন দীপক চাহার। শুধু পাণ্ডিয়াই নন, চোটের জন্য বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেলেরও আর এশিয়া কাপে খেলা হবে না। পাকিস্তানের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় বাঁ-হাতের আঙুলে চোট পেয়েছেন অক্ষর। স্ক্যান রিপোর্টে দেখা গিয়েছে যে আঙুলে চিড় ধরেছে তাঁর। তাঁর পরিবর্তে আসছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। অন্যদিকে হংকংয়ের বিরুদ্ধে খেলতে নেমে কোমরে আঘাত পেয়েছেন শার্দুল ঠাকুর। তাঁরও আর এই টুর্নামেন্টে খেলা হবে না। সিদ্ধার্থ কাউল আসছেন বদলি হিসেবে।

এশিয়া কাপের সবচেয়ে প্রতীক্ষিত ম্যাচ ছিল ভারত বনাম পাকিস্তান। বৃহস্পতিবার বাইশ গজের চির প্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের মহারণ দেখল দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়াম। কিন্তু প্রায় একতরফা খেলেই রোহিত শর্মার টিম ইন্ডিয়া অনায়াসে আট উইকেটে জয় তুলে নিল। ভারতের এশিয়া কাপ জেতার ব্যাপারে আশাবাদী বোর্ডের কার্যনির্বাহী প্রেসিডেন্ট সিকে খান্না। জয়ের পর সংবাদসংস্থা এএনআইকে তিনি বললেন, “ভারত আজ বড় ব্যবধানে জিতেছে। খেলা দেখে আমি নিশ্চিত যে, ভারত এশিয়া কাপ জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির বদলা নেবে। রোহিতের ম্যাচ জেতানো ক্যাপ্টেন্সিও দুর্দান্ত।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik axar shardul ruled out of asia cup

Next Story
বিজয় হাজারেতে বিশ্ব রেকর্ড শাহবাজ নাদিমেরShahbaz Nadeem
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com