বড় খবর

কফি পান করে অনেক দাম দিতে হয়েছিল, ফের খুল্লমখুল্লা হার্দিক

“ক্রিকেট খেলার ধ্যান ধারণাই বদলে যাবে। আমরা এতদিন দর্শকদের নিয়ে খেলতে অভ্যস্ত ছিলাম। কারণ দর্শকরাই দুই দলের প্রতিদ্বন্দ্বিতার মাত্রা বাড়িয়ে দেয়।”

করোনার কারণে আইপিএল বাতিল নয়, বরং দর্শকশূন্য ক্লোজড ডোরে খেলা হোক। এমনটাই চাইছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

বিশ্বে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। গোটা বিশ্বে ইতিমধ্যেই ২ মিলিয়নের বেশি লোক আক্রান্ত এই ভাইরাসের কবলে। প্রায় মৃত্যুর সংখ্যা লাখের কোটায়। ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল।

তবে এমন অবস্থায় আইপিএল ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়া হয়েছিল লকডাউন ঘোষণা হওয়ার সঙ্গেই। দ্বিতীয় দফায় লকডাউন ঘোষণা করার পরেই অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে কোটিপতি লিগ।

এমন অবস্থায় হার্দিক ইনস্টাগ্রাম লাইভ চ্যাট সেশনে দীনেশ কার্তিকের সঙ্গে আড্ডা দিতে এসে বলে দিয়েছেন, “ক্রিকেট খেলার ধ্যান ধারণাই বদলে যাবে। আমরা এতদিন দর্শকদের নিয়ে খেলতে অভ্যস্ত ছিলাম। কারণ দর্শকরাই দুই দলের প্রতিদ্বন্দ্বিতার মাত্রা বাড়িয়ে দেয়।”

হার্দিক আরো বলছিলেন, “রঞ্জি ট্রফিতে আমরা দর্শকবিহীন মাঠে খেলেছি। এটা অন্য ধরনের একটা অনুভুতি। যদি আইপিএল আয়োজন করতেই হয় তাহলে দর্শকদের ছাড়াই আয়োজন করা বুদ্ধিমানের কাজ। অন্ততপক্ষে, ঘরে বসে সমর্থকরা মজা পাবে।”

লাইভ চ্যাট সেশনে হার্দিকের সঙ্গেই ছিলেন ভাই ক্রুনাল। তিনিও হার্দিকের সঙ্গে সহমত পোষণ করেন।

দুই মরশুম আগে কফি উইথ করণ-এ বিতর্কিত মন্তব্য নিয়েও মুখ খুলেছেন তারকা অলরাইন্ডার। জানিয়েছেন, জীবনে একবার ই কফি পান করেছিলেন। সেটা ভীষণ দামি ছিল।

হার্দিক সাফ জানিয়েছেন, “আমি মোটেই কফি পান করি না। বরং গ্রিন টি বেশ পছন্দ করি। জীবনে একবার ই কফি পান করেছিলাম। সেটায় অনেক দাম দিতে হয়েছিল। আমি নিশ্চিত স্টারবাকস এও এমন দামি কফি নেই। তারপর থেকে কফি থেকে দূরে থাকি।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandya bats for closed door ipl

Next Story
পাকিস্তানকে ভয় পেত ইন্ডিয়া, বেপরোয়া ইমরানের কথায় হৈচৈ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com