বড় খবর

হার্দিককে দেখলেই মনে হয় ক্যারিবিয়ান, ওয়ার্নের মন্তব্যে শুরু আলোচনা

ওডিআই এবং টি২০-তে ব্যাট হাতে ঝলসে উঠেছেন হার্দিক পান্ডিয়া। তবে বর্তমানে বল করার মত পরিস্থিতিতে না থাকায় টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি তাঁর।

চলন-বলন কিংবা ক্রিকেট মেজাজে হার্দিক পান্ডিয়ার সঙ্গে ক্যারিবিয়ান ক্রিকেটারদের সাদৃশ্য রয়েছে। এমনটা প্রায়ই বলে থাকেন ক্রিকেট প্রেমীরা। হার্দিক নিজেও একাধিকবার স্বীকার করেছেন, ক্যারিবিয়ানদের সঙ্গে তাঁর খাপ খেয়ে যায়। বেশ কয়েকবার হার্দিকের সঙ্গে কথাবার্তা হয়েছে শ্যেন ওয়ার্নের। আর কিংবদন্তি স্পিনারের মতও তাই।

তিনি স্পোর্টস টক-এ সাক্ষাৎকারে বলে দিয়েছেন, “হার্দিক রকস্টারের মত। ও মিস্টার কুল। ওর মধ্যে সোয়াগ রয়েছে। ও যখন কথা বলে মনে হয় ক্যারিবিয়ান। এইমাত্র বুঝি এন্টিগুয়ার কোনো বিচ থেকে উঠে এল!”

আরো পড়ুন: মাঠেই নাসুমকে মারার হুমকি, মুশফিকুরের কাণ্ডে তাজ্জব সবাই, দেখুন ভিডিও

সীমিত ওভারের ক্রিকেট সিরিজ কিছুদিন আগেই শেষ হয়েছে। এবার টেস্ট সিরিজের পালা। ওডিআই এবং টি২০-তে ব্যাট হাতে ঝলসে উঠেছেন হার্দিক পান্ডিয়া। প্রমাণ করেছেন নিজেকে। তবে বর্তমানে বল করার মত পরিস্থিতিতে না থাকায় টেস্ট স্কোয়াডে জায়গা হয়নি গুজরাতের তারকা অলরাউন্ডারের।

হার্দিকের পারফরম্যান্সে মুগ্ধ শ্যেন ওয়ার্ন কিন্তু টেস্ট দলেও তারকাকে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়ে রাখলেন। বলে দিলেন, “হার্দিককে টেস্ট দলে রাখা উচিত ছিল। অনেকদিন আগেই বলেছি ও আমার সেরা তিন ক্রিকেটারের একজন। ওডিআই, টি২০-তে দুরন্ত খেলার পর এখন সবাই বলছেন, ওহ, হার্দিক কি দারুন খেলে! তবে টেস্টেও কিন্তু এই পারফরম্যান্স মেলে ধরতে পারে ও।”

এখানেই না থেমে সর্বকালের সেরা স্পিনার বলেছেন, “কোহলি দলে থাকবে না। এসময় হার্দিককে দলে রাখলে অপশন বেড়ে যাবে। ব্যাটিং তো বটেই কয়েকওভার বোলিংটাও করতে পারবে। এটা ভারতকে আরো শক্তিশালী করবে। ঋষভ পন্থ ৬-এ নামার পর হার্দিককে ৭-এ নামানো হোক। আশা করি, পুরোপুরি বোলিং করতে পারলে হার্দিক আবার টেস্ট দলে ফিরে আসবে।”

অস্ট্রেলিয়া থেকে ফিরে আসার পর হার্দিক এখন পিতৃত্বের স্বাদ নিচ্ছেন। পুত্র অগ্যস্ত-র সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছে গত সপ্তাহেই। আগামী বছরের ফেব্রুয়ারিতে দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ খেলা হবে। সেই সিরিজেই ফের দেখা যাবে হার্দিককে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandya has lot more similarities with caribbean cricketers feels shane warne

Next Story
মাঠেই নাসুমকে মারার হুমকি, মুশফিকুরের কাণ্ডে তাজ্জব সবাই, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com