প্রধানমন্ত্রীর আলো-বার্তায় সামিল হার্দিক-লোকেশ-বুমরারা

প্রধানমন্ত্রীর এই বার্তাকে সমর্থন করে জাতীয় দলের একাধিক তারকা এবার সোশ্যাল মিডিয়ায় সরাসরি অনুগামীদের আলো বন্ধ রাখার পরামর্শ দিলেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  April 5, 2020, 1:20:24 PM

করোনা মোকাবিলায় সামনে থেকে দেশকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর বার্তা মেনেই আপাতত গোটা দেশে ২১ দিনের লকডাউন চলছে। সেই মেয়াদ আরো বাড়তে পারে। দেশের সুরক্ষার দায়িত্বে থাকা পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের প্রতি একাত্মতা বাড়াতে প্রধানমন্ত্রী রবিবার ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিট আলো বন্ধ রেখে মোমবাতি কিম্বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালানোর পরামর্শ দিয়েছেন।

প্রধানমন্ত্রীর এই বার্তাকে সমর্থন করে জাতীয় দলের একাধিক তারকা এবার সোশ্যাল মিডিয়ায় সরাসরি অনুগামীদের আলো বন্ধ রাখার পরামর্শ দিলেন। দেশবাসীর মধ্যে একাত্মতা বাড়াতে বিরাট কোহলি, র্দিক পান্ডিয়া, কেএল রাহুল, জাসপ্রীত বুমরাদের মতো তারকারা সমর্থকদের জানালেন, ঘরের আলো বন্ধ করে ব্যালকনিতে দাঁড়িয়ে দিয়া, মোমবাতি কিংবা মোবাইলের ফ্ল্যাশলাইট যেন জ্বালায়।

প্রধানমন্ত্রীর বার্তার সমর্থনে এগিয়ে এসে সমর্থকদের বিরাট-বার্তা, “স্টেডিয়ামের আসল শক্তি সমর্থকরা। দেশের স্পিরিট দেশবাসীদের কাছে। আজ রাত ৯ টায় ৯ মিনিট। গোটা বিশ্বকে দেখিয়ে দেওয়া যাক আমরা একত্রে রয়েছি। স্বাস্থ্যসৈনিকদের দেখিয়ে দেওয়া যাক আমরা তাদের সঙ্গেই রয়েছি। টিম ইন্ডিয়া প্রজ্জ্বলিত থাকুক।”

হার্দিক পান্ডিয়া নিজের টুইটার একাউন্টে লিখলেন, “সামনে থেকে যুদ্ধ করে অন্ধকার থেকে আলোর পথ যারা দেখাচ্ছেন তাঁদের জন্য এসো আমরা আলো জ্বালি। এসো স্ট্রং টিম ইন্ডিয়ার আত্মা প্রজ্জ্বলিত করি। আমাদের ড্রেসিংরুম থেকে তোমাদের বাড়ির দরজা পর্যন্ত লক্ষণরেখা আঁকা হচ্ছে। নরেন্দ্র মোদীজি আমরা আপনার সঙ্গেই রয়েছি।”

কেএল রাহুলের টুইট, “৫ এপ্রিল রাত ৯টার সময় ৯ মিনিটের জন্য। উঠে দাঁড়িয়ে আমরা আলো জ্বালি।নিজেদের গর্জন শোনাও এবং কোটি কোটি ভারতবাসীর আলো ভাইরাসকে যেন পিচ থেকে বের করে দেওয়া হয়। তোমার উপরেই যাবতীয় স্পটলাইট। একত্রে আমরা জয়লাভ করতে পারি।”

প্রধানমন্ত্রী মোদীর পাশে দাঁড়িয়ে দেশবাসীকে বার্তা দিয়েছেন বোলিং সুপারস্টার জাসপ্রীত বুমরাও। নিজের টুইটে তিনি লিখেছেন, “প্রত্যেক ভারতবাসী যখন নিজের ফোনের ফ্ল্যাশলাইট জ্বালিয়ে একে অন্যের প্রশংসায় ফেটে পড়বে আমাদের নকআউট পারফরম্যান্স এ তখনকার অনুভূতি অবর্ণনীয়। টিম ইন্ডিয়া এসো ভাইরাসকে সোজা মাঠের বাইরে বের করে দি। প্রধানমন্ত্রীর প্রতি তোমাদের সমর্থন দেখাও।”

এর আগে প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে একাধিক ক্রীড়াব্যক্তিত্ব দান করেছেন। শচীন, বিরাট কোহলি, গৌতম গম্ভীর থেকে রোহিত শর্মা, সৌরভ পরিচালিত বিসিসিআই প্রধানমন্ত্রীর ফান্ডে ত্রাণ হিসাবে দান করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya kl rahul virat kohli supports pm modis 9 minute light initiative

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X