বড় খবর


হীরেখচিত পাণ্ডিয়া, দেখুন বিশ্বকাপের জন্য় তাঁর গলায় কী কী শোভা পাচ্ছে!

বরোদা নিবাসী হার্দিক পাণ্ডিয়া বার্বাডোজের সংস্কৃতি ভালবাসেন। কানের দুল থেকে গলার চেইন, একটা ক্যারিবিয়ান ছোঁওয়া রয়েছে তাঁর স্টাইলে। টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডারের রত্নসম্ভারে জ্বলজ্বল করে হীরে।

Hardik Pandya reveals his love for diamonds
হীরেখচিত পাণ্ডিয়া, দেখুন বিশ্বকাপের জন্য় তাঁর গলায় কী শোভা পাচ্ছে!

বরোদা নিবাসী হার্দিক পাণ্ডিয়া বার্বাডোজের সংস্কৃতি ভালবাসেন। কানের দুল থেকে গলার চেইন, একটা ক্যারিবিয়ান ছোঁওয়া রয়েছে তাঁর স্টাইলে। টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডারের রত্নসম্ভারে জ্বলজ্বল করে হীরে। এই বিশেষ রত্নের প্রতি তাঁর আলাদা আকর্ষণ আর ভালবাসার কথা এখন সর্বজনবিদিত। পাণ্ডিয়াকে দেখলে রিহানার বিখ্যাত গানের লাইন ‘শাইন ব্রাইট লাইক আ ডায়মন্ড’ মনে পড়ে যায়। ঘটনাচক্রে রিহানারও জন্মস্থান বার্বাডোজ।

এহেন পাণ্ডিয়াই এসেছিলেন যুজবেন্দ্র চাহালের চাহাল টিভি-তে। সেখানেই পাণ্ডিয়া জানালেন যে বিশ্বকাপের জন্য়ই তিনি দু’টি স্পেশাল জিনিস বানিয়েছেন। একটি হীরের ব্যাট ও অপরটি হীরের বল। গলায় ঝোলা হীরের চেইনের সঙ্গেই সেটি লকেটের মতো করে পরছেন এইচপি। আর এই সাক্ষাৎকারেই পাণ্ডিয়া জানিয়েছেন যে, তাঁর হাতের আঁংটি থেকে, গলার হার, কানের দুল এমনকী ঘড়িও হীরের তৈরি। কারণ তিনি হীরের মতোই চকচক করতে চান। 

আরও পড়ুন: টনটনে শাকিব ঝড়! রেকর্ডের ফুলঝুরি তাঁর ব্যাটে

ইংল্যান্ডে পাণ্ডিয়াকে যে কাজের জন্য় টিম ইন্ডিয়া উড়িয়ে এনেছে সেই কাজে তিনি রীতিমত সফল। গত রবিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারতের শেষ ম্যাচে পাণ্ডিয়া ব্যাট হাতে সেভাবে জ্বলে উঠতে না পারলেও জোড়া উইকেট নিয়ে ম্য়াচের রঙ বদলে দিয়েছেন। এখন দেখার বাকি টুর্নামেন্টেও পাণ্ডিয়া ভারতের হয়ে হীরের মতো চকচক করতে পারেন কি না!

Web Title: Hardik pandya reveals his love for diamonds

Next Story
টনটনে শাকিব ঝড়! রেকর্ডের ফুলঝুরি ব্যাটেShakib al Hasan becomes highest scorer of tournament
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com