scorecardresearch

বড় খবর

মোদীর ফান্ডে ২৫ কোটি! অক্ষয়কে কুর্নিশ জানালেন হার্দিক

সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের এই টুইট বেশ প্রশংসিত হয়। নেটিজেনরা বলিউডের সুপারস্টারকে প্রশংসায় ভরিয়ে দেন।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দান করেছিলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। তারপরেই খিলাড়ি কুমারকে প্রশংসায় ভরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া। সরাসরি টুইট করে তারকা অলরাউন্ডার নিজের প্রশংসা ব্যক্ত করলেন।

অক্ষয় কুমার নিজের টুইটে লিখেছিলেন, “এটা এমন এক সময় যখন মানুষের জীবন নিয়েই কেবলমাত্র ভাবতে হয়। আমাদের যে কোনও ভাবে সাহায্য করতে হবে। নিজের সেভিংস থেকে ২৫ কোটি টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করতে প্রতিশ্রুতিবদ্ধ হলাম। এসো জীবন বাঁচানো যাক। প্রাণ বাঁচলেই স্বর্গ তৈরি হবে।”

https://platform.twitter.com/widgets.js

সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের এই টুইট বেশ প্রশংসিত হয়। নেটিজেনরা বলিউডের সুপারস্টারকে প্রশংসায় ভরিয়ে দেন।

অক্ষয় কুমারের এই মানবিকতা ছুঁয়ে যায় জাতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকেও। তিনি বলিউড তারকাকে নিয়ে টুইট করেন। “তুমি আমার রিয়াল লাইফ হিরো। তোমার জন্য শুধু শ্রদ্ধা।”

https://platform.twitter.com/widgets.js

অক্ষয়ের এই কীর্তি দিল জিতে নিয়েছিল স্ত্রী টুইঙ্কেলেরও। তিনি বলেছিলেন, “এই মানুষটা আমাকে সবসময় গর্বিত করে। এই বিশাল অঙ্কের অর্থ দান করার আগে আমি জিজ্ঞাসা করেছিলাম, তুমি নিশ্চিত তো? অক্ষয়ের জবাব ছিল, আমি শূন্য থেকে শুরু করেছিলাম। এখন আমি দান করার মতো জায়গায় রয়েছি। যাঁদের এই মুহূর্তে কিছুই নেই, তাঁদের জন্য অর্থ সাহায্য করতে তাহলে কেন পিছিয়ে থাকবো!”

শনিবার রাতে ৫১ কোটি টাকার ত্রাণ ঘোষণা করেছে বিসিসিআইও। এর প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন হার্দিক। আইপিএলের ত্রয়োদশ সংস্করণে মাঠে নামার কথা ছিল হার্দিকের। তবে করোনার বিশ্বজনীন মহামারীতে পিছিয়ে গিয়েছে ক্রোড়পতি লীগ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Hardik pandya salutes akshay kumar as he donates huge sum of money to pms relief fund