IPL 2019: “শেষ সাত মাস অত্য়ন্ত কঠিন ছিল, বুঝতেই পারিনি কী করব!”

একেতে চোট-আঘাত তারওপর টেলিভিশন শোয়ে বিতর্কিত উপস্থিতি। এসব নিয়েই রীতিমত শেষ কয়েকটা মাস জর্জরিত ছিলেন হার্দিক পাণ্ডিয়া। এমনকী ভারত-অস্ট্রেলিয়া ওয়ান-ডে সিরিজেও চোটের জন্য় খেলা হয়নি টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডারের।

By: Mumbai  Updated: April 4, 2019, 02:54:29 PM

একেতে চোট-আঘাত তারওপর টেলিভিশন শোয়ে বিতর্কিত উপস্থিতি। এসব নিয়েই রীতিমত শেষ কয়েকটা মাস জর্জরিত ছিলেন হার্দিক পাণ্ডিয়া। এমনকী ভারত-অস্ট্রেলিয়া ওয়ান-ডে সিরিজেও চোটের জন্য় খেলা হয়নি টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডারের। বরোদার ক্রিকেটার প্রত্যাবর্তনের জন্য় আইপিএলের মঞ্চটা বেছে নিয়েছেন।

গত বুধবার ওয়াংখেড়েতে আইপিএলের ‘এল ক্লাসিকো’-তে শেষ হাসি হাসে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিতরা ৩৭ রানে জিতেই মাঠ ছাড়েন। এই ম্য়াচে ছ’নম্বরে ব্য়াট করতে এসে দুরন্ত ক্য়ামিও ইনিংস খেলেন পাণ্ডিয়া। ২২ মিনিট ক্রিজে ছিলেন তিনি। আট বল ফেস করে করেন ২৫ রান। এরমধ্য়ে একটি চার ও তিনটি ছক্কা হাঁকিয়েছেন বরোদার এই ক্রিকেটার। এই ছয়ের মধ্য়েই ছিল একটি হেলিকপ্টার শট। ডোয়েন ব্র্য়াভোর ইয়র্কারকে তিনি ফেলেছিলেন মাঠের বাইরে। অলরাউন্ড পারফরম্য়ান্সে ম্য়ান অফ দ্য় ম্য়াচও হন তিনি।

আরও পড়ুন: ধোনির সামনেই হেলিকপ্টার শট মারলেন পাণ্ডিয়া


ম্য়াচের সেরার পুরস্কার তিনি উৎসর্গ করেছেন পরিবার ও বন্ধুবান্ধবদের প্রতি। পাণ্ডিয়া বলছেন, “শেষ সাত মাস একেবারেই সহজ ছিল না। আমি বুঝতেই পারিনি কী করব! এই সময়ের মধ্যে সেভাবে খেলিওনি। দলের জয়ে অবদান রাখতে পেরে ভাল লাগছে। আমি শুধু ব্য়াট করে গিয়েছি। প্রতিদিন নিজেকে উন্নত করতে চেয়েছি। অসম্ভব ভাল লাগছে এভাবে ব্য়াট করতে পেরে। আজকের পুরস্কারটা পরিবার ও বন্ধুদের উৎসর্গ করছি। কঠিন সময় ওঁরাই পাশে ছিল। এখন আমার ফোকাস আইপিএলে। তারপর ভারতকে বিশ্বকাপ জেতাতে চাই।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik pandya termed the last seven months the toughest of his life

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং