বড় খবর

বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া! পোস্ট করলেন বাগদত্তার বেবি বাম্পের ছবি

রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন বাগদত্তা নাতাসা স্ট্যানকোভিকের বেবি বাম্পের সেই ছবি। হার্দিকের এই পোস্টের পরই শুভেচ্ছাবার্তায় ভেসেছে সোশাল মিডিয়া।

প্রথম সন্তানের বাবা হতে চলেছেন হার্দিক পান্ডিয়া। রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন বাগদত্তা নাতাসা স্ট্যানকোভিকের বেবি বাম্পের সেই ছবি। হার্দিকের এই পোস্টের পরই শুভেচ্ছাবার্তায় ভেসেছে সোশাল মিডিয়া। পাশাপাশি নাতাসা এবং নিজের বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন ক্রিকেটার।

রবিবার খবরটি জানিয়ে ছবি পোস্ট করে হার্দিক লেখেন, ‘নাতাসা ও আমি জীবনে একসঙ্গে খুব সুন্দর একটা জার্নির মধ্যে দিয়ে চলেছি। এই যাত্রা আরও সুন্দর হতে চলেছে। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।’

অন্যদিকে নাতাসাও সোশাল মিডিয়ায় এই খবর পোস্ট করেছেন। তিনি লেখেন, “হার্দিক আর আমি একসঙ্গে অনেক সুন্দর সুন্দর মুহুর্ত কাটিয়েছি এখনও পর্যন্ত। আগামীতে আরও কাটাতে চাই। আমরা দুজনেই এক নতুন জীবন আসার অপেক্ষায় খুবই উচ্ছ্বসিত। আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই।”

Read the story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandya to become father announces natasa stankovics pregnancy

Next Story
ক্লাবের গঠন নিয়ে ফেডারেশনের চিঠি ইস্টবেঙ্গলকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com