বড় খবর

বাবাকে না জানিয়েই বাগদান হার্দিকের, সরব এবার ‘অভিমানী’ পিতা

১ জানুয়ারি হার্দিক পাণ্ডিয়া বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবি শেয়ার করার এক ঘণ্টার মধ্যেই বান্ধবীর সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন তারকা অলরাউন্ডার।

Hardik Pandya with his father and girlfriend
নিজের বান্ধবী ও বাবার সঙ্গে হার্দিক পাণ্ডিয়া (ইনস্টাগ্রাম ও টুইটার)
বছরের প্রথম দিনে সমর্থকদের কার্যত সারপ্রাইজ-ই উপহার দিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। অভিনেত্রী বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরে চমকে দিয়েছেন প্রত্যেককে। তবে এই ঘটনায় যে আশ্চর্য হয়ে যাবেন স্বয়ং হার্দিক পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়াও। তা জানা যায়নি। আসলে তাঁকে কিংবা পরিবারের কাউকে না জানিয়ে বাগদান সেরে ফেলেছেন হার্দিক।

এতেই কিছুটা অভিমানী হার্দিকের পিতা। বোম্বে টাইমস-কে দেওয়া এক সাক্ষাৎকারে হিমাংশুবাবু জানিয়েছেন, “নাতাশা দারুণ মেয়ে। একাধিকবার মুম্বইতে নাতাশার সঙ্গে দেখা হয়েছে। আমরা জানতাম ওরা ছুটি কাটাতে দুবাই যাচ্ছে। তবে ওখানেই যে এনগেজমেন্ট সেরে ফেলবে, তা জানা ছিল না। আমাদের কার্যত হতবাক করে দিয়েছে হার্দিক-নাতাশা। ওরা বাগদান সেরে ফেলার পরে আমরা জানতে পারি।”

আরও পড়ুন হার্দিকের প্রাক্তন বান্ধবী এবার আসরে, মুখ খুলেন প্রকাশ্যে

১ জানুয়ারি হার্দিক পাণ্ডিয়া বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছিলেন সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে। সেই ছবি শেয়ার করার এক ঘণ্টার মধ্যেই বান্ধবীর সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেলেন তারকা অলরাউন্ডার।

 

View this post on Instagram

 

Mai tera, Tu meri jaane, saara Hindustan. ???????? 01.01.2020 ❤️ #engaged

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

আরও পড়ুন ‘কালো’ হার্দিকের ‘দুধ-সাদা’ বউ! বর্ণবৈষম্যের অভিযোগে তোলপাড়

তিনটে ছবি এবং একটি ভিডিও পোস্ট করেন হার্দিক। নিজের ইনস্টাগ্রামে। সেখানেই নাতাশাকে দেখা যায় এনগেজমেন্ট রিং পড়ে থাকতে। হার্দিকের রোম্যান্টিক ক্যাপশনও মন কেড়ে নেয়। ছবি পোস্ট করে তারকা লেখেন, “ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান!” একান্তে দুই তারকা নিজেদের ছবি শেয়ার করার পরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে।

হার্দিকের গায়ের রঙের সঙ্গে নাতাশার গায়ের রঙ মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় কটূক্তিও চলছিল। যদিও হার্দিকের ভক্তরা পালটা সেই ট্রোলারদের বিপক্ষে বক্তব্য রাখেন। তবে এসব ছাপিয়ে আসল খবর এবার প্রকাশ্যে। নিজের বাবা-কে না জানিয়ে গোপনেই কীর্তি সেরেছিলেন হার্দিক!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hardik pandyas father did not know anything about his sons engagement

Next Story
মাঠে কিলবিল করছে সাপ, ভয়ে কাতর ভারতীয় ক্রিকেটাররাsnake in ranji trophy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com