হার্দিক-রাহুলের সাসপেনশন প্রত্যাহার

নতুন আদালতবন্ধু পি এস নরসিমহার সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। তবে এ ব্যাপারে তদন্ত চলবে।

By: New Delhi  Published: January 24, 2019, 7:40:48 PM

হার্দিক পাণ্ডিয়া এবং কে এল রাহুলের সাসপেনশন প্রত্যাহৃত হয়েছে। করণ জোহরের শো-য়ে মহিলাদের সম্পর্কে কু মন্তব্য করার জন্য এই দুজনকে সাসপেন্ড করা হয়েছিল।

নতুন আদালতবন্ধু পি এস নরসিমহার সঙ্গে আলোচনার পর এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। তবে এ ব্যাপারে তদন্ত চলবে। সে ব্যাপারে একজন ওম্বাডসম্যান নিয়োগ করবে সুপ্রিম কোর্ট। আগামী ৫ ফেব্রুয়ারি নাগাদ এ বিষয়টি আদালতে ওঠার কথা।

প্রশাসকদের কমিটি এ সিদ্ধান্ত নেওয়ার পর বিসিসিআই এ নিয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে।

এদিনের পর সম্ভবত অল রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া নিউজিল্যান্ড সফররত ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। এবং কে এল রাহুল ভারত এ দলের হয়ে ইংল্যান্ড লায়নসের বিরুদ্ধে চলা হোম সিরিজে খেলবেন।

গত রবিবার বিসিসিআইয়ের কার্যকরী সভাপতি সিকে খান্না প্রশাসকদের কমিটির কাছে অনুরোধ জানিয়েছিলেন যাতে এই দুজনের সাসপেনশন তুলে নেওয়া হয়। বিসিসিআই-এর এক আধিকারিক নাম গোপন রাখার শর্তে সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন, ভারতীয় সিনিয়র দল, উনিশ অনূর্ধ্ব দল সহ সমস্ত দলের বিহেভিয়ারাল কাউন্সেলিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

Read the Full Story in English

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hardik rahul suspension withdrawn

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং