গ্রেফতার হাসিন জাহান, পুলিশের হেফাজতে তারকা ক্রিকেটারের স্ত্রী

ক্রিকেটার মহম্মদ শামির বাড়িতে অবৈধভাবে প্রবেশ করে সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়ানোর অভিযোগে গ্রেফতার হাসিন জাহান। আপাতত তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। সঙ্গে রয়েছে কন্যা বেবো।

By: Kolkata  Published: April 29, 2019, 4:43:50 PM

ফের বিতর্কের কেন্দ্রে হাসিন জাহান। রবিবার গভীর রাতে মহম্মদ শামির উত্তরপ্রদেশের বাড়িতে গিয়ে অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করায় স্থানীয় আমরোহা থানার পুলিশ গ্রেফতার করল হাসিন জাহানকে। জানা গিয়েছে, মহম্মদ শামির বাড়িতে রাতে প্রবেশ করে হাসিন জাহান সরাসরি ক্রিকেটারের মা ও বোনেদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। তারপরেই মহম্মদ শামির বাড়ি থেকে পুলিশে খবর দেওয়া হয়। বিনা অনুমতিতে জোর করে বাড়িতে প্রবেশ করার অভিযোগ জানানো হয়। তারপরেই ক্রিকেটারের বিবাহবিচ্ছিন্ন স্ত্রী-কে ভারতীয় দণ্ডবিধির ১৫১ ধারায় গ্রেফতার করা হয়েছে। এই ধারায় কোনও ব্যক্তিকে ওয়ারেন্ট ছাড়াই হেফাজতে নেওয়া সম্ভব। হাসিনের সঙ্গে তাঁর কন্যা বেবো-ও ছিল।

আরও পড়ুন: কেন কংগ্রেসের প্রচারে নেই হাসিন জাহান?

এরপরে পুলিশের বিরুদ্ধে পালটা অভিযোগ করেছেন হাসিনও। তিনি বলেন, শামির “খ্যাতির” জন্যই তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশদের প্ররোচিত করেছেন শামি, এমনই জানিয়েছেন তাঁর স্ত্রী। গত বছরেই শামির বিরুদ্ধে অবৈধ পরকীয়া এবং যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন হাসিন জাহান। সেই সময় নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একাধিক স্ক্রিন শট শেয়ার করেছিলেন তিনি। তারপরেই মহম্মদ শামিকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। সাময়িকভাবে খেলার উপরেও নিষেধাজ্ঞা জারি করা হয়।

পরে প্রমাণের অভাবে অবশ্য ক্রিকেটারকে বাইশ গজের দুনিয়ায় ফিরিয়ে নেওয়া হয়। তারপরে ক্রমাগত নিজের যোগ্যতা প্রমাণ করেই আন্তর্জাতিক ক্রিকেট হোক বা আইপিএলে নিয়মিত খেলছেন তিনি। চলতি আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে খেলছেন তারকা পেসার। ১১ টি ম্যাচে ১৪ টি উইকেটও নিয়েছেন শামি। ওই ১১ টি ম্য়াচে হাফ ডজন জয় সমেত কিংস ইলেভেন বর্তমানে আইপিএল-এর পয়েন্টস তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে।

উল্লেখ্য, ১৪ মার্চ টিম ইন্ডিয়ার তারকা পেস বোলারের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে কলকাতা পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৯৮ এ (পণ সংক্রান্ত বিষয়ে হেনস্থা) এবং ৩৫৪ এ (যৌন নির্যাতন) ধারায় মামলা দায়ের করা হয়। টুইটারে এই খবর জানায় সংবাদ সংস্থা এএনআই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hasin jahan arrested by uttar pradesh police for allegedly entering cricketers house

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং